করোনা ভাইরাসসহ বিভিন্ন রোগ ব্যাধিতে আক্রান্ত নেতা-কর্মীদের রোগ মুক্তি কামনা মহানগর বিএনপির

0
132

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ করোনা ভাইরাসসহ বিভিন্ন রোগ ব্যাধিতে আক্রান্ত বিএনপি নেতা-কর্মিদের রোগ মুক্তি কামনা করেছেন।

প্রদত্ত বিবৃতিতে নেতৃবৃন্দ করোনায় আক্রান্ত খুলনা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য সাবেক জিপি এড. আকরাম হোসেন, মহানগর বিএনপির অন্যতম যুগ্ম সম্পাদক মাহাবুব কায়সার ও তার স্ত্রী, ২২নং ওয়ার্ড বিএনপি নেতা অহেদুর রহমান বাবু, কিডনি রোগে আক্রান্ত সদর থানা বিএনপির সিনিয়র সহসভাপতি নাজির উদ্দিন আহমেদ নান্নু, আইনজীবী ফোরাম নেতা এড. কামাল ও তার স্ত্রী, ব্রেন স্ট্রোকে আক্রান্ত আড়ংঘাটা ইউনিয়ন বিএনপির সভাপতি তরিকুল ইসলাম, খানজাহান আলী থানা বিএনপির যুগ্ম সম্পাদক এনামুল হাসান ডায়মন্ড, ২২নং ওয়ার্ড বিএনপি নেতা সিরাজুল ইসলাম লিটন, শ্রমিক নেতা শামীম খান ও ছাত্র নেতা মাসুম এর রোগ মুক্তি কামনা করেছেন খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ। পাশাপাশি মহান রব্বুল আলামিনের কৃপা কামনা করে তাদের সুস্থতা কামনা করা হয়েছে।

বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সা”চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ।খবর বিজ্ঞপ্তি

খুলনা টাইমস/এমআইআর