করোনা আক্রান্ত এমপি বাবুকে ঢাকায় প্রেরণ

0
245

টাইমস প্রতিবেদক:
করোনাভাইরাসে আক্রান্ত খুলনা-৬ আসনের সংসদ সদস্য, খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। সোমবার সকাল সাড়ে ৭টায় বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি’র বিশেষ সহযোগিতায় খালিশপুরের বানৌজা তিতুমীর থেকে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় নেওয়া হয়।
জেলা আ’লীগের সাবেক দপ্তর সম্পাদক এ্যাড. ফরিদ আহমেদ জানান, করোনা আক্রান্ত সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবুকে ঢাকাস্থ বঙ্গবন্দু শেখ মুজিব মেডিকেলের ২১১নং ভিআইপি কেবিনে ভর্তি করা হয়েছে।
এদিকে তাঁর জন্য সকলের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সভাপতি, কেসিসি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।
উল্লেখ্য, শুক্রবার (৪ সেপ্টেম্বর) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা ভাইরাস শনাক্ত হয়। এরপর থেকে তিনি খুলনা মহানগরীর টুটপাড়া ফরিদ মোল্লা মোড় এলাকার নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন।