ইউসেপ খুলনায় মহান বিজয় দিবস ২০২৩ উদযাপন

0
98
ইউসেপ খুলনায় মহান বিজয় দিবস ২০২৩ উদযাপন

খবর বিজ্ঞপ্তি
মহান বিজয় দিবস উপলক্ষে সকাল ১০টায় ইউসেপ বাংলাদশে খুলনা অঞ্চলের পক্ষ থেকে ইউসেপ মহসিন খুলনা টিভিইটি ইনস্টিটিউট ও ৬ টি টেকনিক্যাল স্কুলে আলোচনা সভা, চিত্রাংঙ্কন প্রতিযোগিতা, দেশাত্ত¡বোধক গান, কবিতা আবৃতি ও নৃত্য প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং প্রাঙ্গন লাল সবুজের মোহনীয় সজ্জায় উদ্ভাসিত হয়ে উঠে।
বিজয় দিবসের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউসেপ খুলনার আঞ্চলিক ব্যবস্থাপক মোহাম্মদ কামরুজ্জামান। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধকালিন কমান্ডার, খুলনা মহানগর মুক্তিযোদ্ধা পরিষদের সভাপতি মো. নূর ইসলাম মোল্লা এবং বীর মুক্তিযোদ্ধা সাধারণ সম্পাদক আলহাজ্ব কে. এম. আলম। এছাড়াও ইউসেপের কর্মকর্তা কর্মচারী, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মো. নূর ইসলাম মোল্লা বলেন, আমারা স্বাধীনতা এনে দিয়েছি, আমরা একদিন থাকবো না। এ স্বাধীনতা রক্ষা করার দায়িত্ব তোমাদের, বাংলাদেশকে পৃথিবীর সর্বোচ্চ শিখরে পৌছে দেওয়ার দায়িত্ব তোমাদের।
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কে. এম. আলম, বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ধারণ করে একটি সুখী সমৃদ্ধ এবং অসাম্প্রদায়কি “সোনার বাংলা” গড়তে আত্মনিয়োগ করতে প্রতজ্ঞিাবদ্ধ হবো।