আনসার -ভিডিপি উন্নয়ন ব্যংকের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়

0
311

খবর বিজ্ঞপ্তি: আনসার – ভিডিপি খুলনা রেঞ্জ কার্যালয়ের সম্মেলন কক্ষে সকাল ১০টায় আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের খুলনা অঞ্চল কর্তৃক আয়োজিত ২ দিনব্যাপী অনলাইন শেয়ার ম্যানেজমেন্ট সিস্টেম সফটওয়্যারে শেয়ার এন্ট্রি শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় প্রধান অতিথি ছিলেন পরিচালক আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ মোল্লা আমজাদ হোসেন পিএএমএস। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা কমান্ড্যান্ট খুলনা হাফিজ আল মোয়াম্মার গাদ্দাফী। সভাপতিত্ব করেন আঞ্চলিক ব্যবস্থাপক জি এম হাফিজুর রহমান।
কর্মশালায় প্রধান অতিথি ব্যাংকের শেয়ার এন্ট্রি বিষয়ে ব্যাংকের কর্মকর্তা ও জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের অফিস সহকারীদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদানের পাশাপাশি ব্যাংকের সকল ব্যবস্থাপক ও কর্মকর্তাগণকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্বপালনে আহব্বান জানান। তিনি আরো বলেন ব্যাংকের মেয়াদোত্তীর্ণ ঋণ আদায়ে প্রতিটি জেলার জেলা কমান্ড্যান্ট ও আনসার ও ভিডিপি কর্মকর্তাসহ সকলের সহযোগিতা নিয়ে ঐক্যবদ্ধ হয়ে ব্যাংকের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করার পরামর্শ দেন।
কর্মশালায় ব্যাংকের খুলনা অঞ্চলের সকল শাখা ব্যবস্থাপক ও জেলা আনসার ও ভিডিপি কর্যালয়ের অফিস সহকারীগণ উপস্থিত ছিলেন। সঞ্জালনা করেন ব্যাংকের আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন।