অসুস্থ ও প্রয়াত নেতৃবৃন্দের পরিবারের পাশে কেন্দ্রীয় বিএনপি নেতা বকুল

0
252

খবর বিজ্ঞপ্তি: বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক ছাত্রনেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল খুলনা-৩ আসনের খালিশপুর ও দৌলতপুর থানার অসুস্থ ও প্রয়াত নেতৃবৃন্দের পরিবারের সাথে দেখা করেন এবং তাদের সার্বিক খবরাখবর নেন। রবিবার দুপুর ১২টায় তিনি দৌলতপুর থানার ৬নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ক্যান্সার আক্রান্ত জাহিদ হোসেন উকিলের বাসায় যান এবং তার ক্যান্সার চিকিৎসার যাবতীয় ব্যয়ের দায়িত্ব গ্রহণ করেন। তিনি জাহিদ হোসেন উকিলের চিকিৎসার জন্য তাৎক্ষণিকভাবে আর্থিক সহায়তা প্রদান করেন।
এরপর তিনি দৌলতপুর থানার প্রবীণ বিএনপি নেতা অসুস্থ মোঃ নাসিরউদ্দীনকে দেখতে তার বাসায় যান এবং তার চলাচলের সুবিধার জন্য তিনি একটি হুইল চেয়ার প্রদানের আশাবাদ ব্যক্ত করেন। তিনি মৃত শহীদুল ইসলাম রুমীর পরিবারের সাথে সাক্ষাত করেন এবং তাদের যেকোন সমস্যায় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা শেখ মোশাররফ হোসেন, সিরাজুল হক নান্নু, সাজ্জাদ হোসেন তোতন, মুর্শিদ কামাল, শেখ ইমাম হোসেন, শেখ আনসার আলি, কাজী নেহিবুল হাসান নেহিম, আরমান হোসেন, মাসুদুর রহমান রানা, রিয়াজ শাহেদ, এম এম জসিম, মিলু খান, আল আমিন রতন, ওয়ালিদ শোভন, সাথী আমিন, শহিদুল ইসলাম, আব্দুস সাত্তার, কাকলী বেগম, মোঃ মৃদুল, মোঃ হাসান প্রমুখ।