আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক নির্বাচিত হওয়ায় দাকোপে যুবলীগের দোয়া মাহফিল

0
361

প্রতিনিধি, দাকোপ :
খুলনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ পুনরায় দলের সভাপতি এবং জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিৎ অধিকারি সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় দাকোপ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি গৌরপদ বাছাড়ের উদ্যোগে দোয়া মাহফিল হয়েছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) জুম্মার নামাজের পরে দাকোপ আওয়ামী যুবলীগের আয়োজনে উপজেলা হেড কোয়াটার জামে মসজিদে তাঁদের দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা হেড কোয়াটার জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা শাহ আলম মীর এ দোয়া মাহফিল পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মসজিদ পরিচালনা পর্ষদের সভাপতি মো. আবদুল ওয়াদুদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মোজাম্মেল হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াজেদ গাজী, চালনা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শিপন ভূঁইয়া, পৌরসভার প্যানেল মেয়র আব্দুল গফুর সানা, উপজেলা যুবলীগ নেতা মো. জাহিদুর রহমান মিল্টন, এসএম মামুনুর রশিদ,

জেলা ছাত্রলীগের সহসভাপতি মো. আলামিন শেখ, এফএম শরিফুল আলম, মোল্যা সাইফুল ইসলাম, প্রধান শিক্ষক কেএম জামান হোসেন, ইউনুছুর রহমান টিটো, মো. হাবিবুর রহমান, সাহিদুল ইসলাম, আনিচুর রহমান, রবিউল গাজী, মাহবুবুর রহমান, টুলু গাজী, জহিরুল ইসলাম, ফারুক শেখ, জুয়েল হাওলাদার, মাসুম হাওলাদার, তৈয়বুর শেখসহ প্রায় দুই শতাধিক মুসল্লী এতে অংশ নেন। মিলাদ মাহফিল ও দোয়া শেষে সকলের মাঝে তাবারক বিতরণ করা হয়।