অংকুরের শিক্ষক ও খানাবাড়ী ক্লাবের কোষাধ্যক্ষ নাজমুলের দোয়া মাহফিল

0
347

ফুলবাড়ীগেট (খুলনা) প্রতিনিধিঃ খানাবাড়ী অংকুর একাডেমির শিক্ষক ও খানাবাড়ী যুব সংঘ ক্লাব ও লাইব্রেরীর কোষাধ্যক্ষ সদ্য প্রায়াত নাজমুল হুদার আত্মার মাগফেরাত কামনায় বুধবার আছরবাদ খানাবাড়ী ঈদগাহে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
খানাবাড়ী যুব সংঘ ক্লাব ও লাইব্রেরীর আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন কেসিসি ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহাদাত মিনা, যোগিপোল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন, সাবেক মেম্বর মোঃ শহিদুল ইসলাম, খানাবাড়ী যুব সংঘ ক্লাব ও লাইব্রেরীর সভাপতি আবু হেনা বাবলু, সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান লিটন, আজিজুর রহমান স্বপন, নুরুল ইসলাম ঢালী, মোঃ জাহিদ হোসেন, মোঃ শফিউদ্দিন, ইঞ্জিঃ জুয়েল, মাষ্টার রবিউল ইসলাম, হাবিবুল্লাহ বিলালী, বাবু, মোঃ মামুন শেখ, আলামিন, মোস্তফাসহ ক্লাবের সকল নেতৃবৃন্দ, সদস্য ও এলাকাবাসী। দোয়া মাহফিলে উপস্থিত সর্বস্থরের সদস্যদের মধ্যে থেকে খানাবাড়ী বালিকা বিদ্যালয়ের সংযোগ সড়কটিকে নাজমুল স্মৃতি সড়ক এবং উত্তর বনিকপাড়া ক্রস সড়কটিকে সোহাগ স্মৃতি সড়ক হিসাবে নাম করনের প্রস্তাব করা হয় এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে একটি কমিটি গঠনের স্বিদ্ধান্ত নেওয়া হয়।
উল্লেখ্য সদ্যপায়াত নাজমুল মাত্র ৩২ বছর বয়েসে দুরারোগ্যব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে ২৬ আগস্ট মহেশ^রপাশা খানাবাড়ী তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন।