জনগন সুষ্ঠু পরিবেশে ভোট দিতে পারলে ধানের শীষের বিজয় নিশ্চিত : মঞ্জু

0
725

খবর বিজ্ঞপ্তি : বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা-২ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, দেশের এই ক্রান্তিকালে জনগনকে সাথে নিয়ে বর্তমান যুব সমাজকে এগিয়ে যেতে হবে। জনগন বিএনপির শক্তি। জনগনের সকল দাবি আদায়ে তরুণ ও যুবসমাজকে কাজ করতে হবে। দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য জনগন উন্মুখ হয়ে রয়েছে। তারা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে চায়। তারা শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে চায়। এ জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে জনগনকে সাথে নিয়ে দেশের গনতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে তরুণ ও যুব সমাজবে কাজ করতে হবে। নির্বাচনে ধানের শীষের বিজয়ের মধ্যদিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। জনগন সুষ্ঠু পরিবেশে ভোট দিতে পারলে ধানের শীষের বিজয় নিশ্চিত ইনশাহল্লাহ।
নির্বাচন কমিশনের উদ্দেশ্যে তিনি বলেন, অবাধ, সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচনের পরিবেশ তৈরি করতে সকলের সমান সুযোগ প্রয়োজন, প্রয়োজন নিরপেক্ষ প্রশাসন ও মাঠ পর্যায়ে আইন শৃঙ্খলা বাহিনী সদস্যদের ঢেলে সাজানো নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও ভিতীমুক্ত পরিবেশ তৈরি করতে হবে। তিনি অবিলম্বে গায়েবী মামলায় কারাগারে নেতা-কর্মীদের মুক্তি ও শ্যোন এ্যারেস্ট বন্ধের দাবি জানান।  বৃহস্পতিবার দলীয় কার্যালয়ে খুলনা মহানগর ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের পৃথক তিনটি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-২ আসনে ধানের শীষের প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে বিজয়ী করতে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। এসব সভায় বিশেষ অতিথি ছিলেন খুলনা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও কেসিসির সাবেক মেয়র মনিরুজ্জামান মনি।
সভায় আগামী ১০ ডিসেম্বরের পর প্রতিদিন সন্ধ্যার পর এলাকায় এলাকায় মিছিল, বাড়ি বাড়ি লিফলেট বিতরণ, পোষ্টার লাগানো, মাইকিং এবং ভোটার ¯øীপ পৌছে দেয়াসহ ভোটের দিন কেন্দ্র পাহাড়া দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। একই সাথে ইভিএম সম্পর্কে জনগনকে সচেতনতা সৃষ্টি করারও সিদ্ধান্ত নেয়া হয়।
ছাত্রদল : বেলা ১১টায় দলীয় কার্যালয়ে মহানগর ছাত্রদলের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শরিফুল ইসলাম বাবু, বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন আরিফুজ্জামান অপু, মাসুদ পারভেজ বাবু, হাসানুর রশিদ মিরাজ, হেলাল আহমেদ সুমন, তারেক হাবিবুল্লাহ, ইফতেখার জামান নবীন, মুজাহিদুল ইসলাম টনি, মোঃ সাইফুল ইসলাম, আব্দুল্লাহ কিমিয়া সাদাত, আব্দুল্লাহ আল মামুন, মোঃ সিরাজুল ইসলাম, মল্লিক জাহিদুল ইসলাম, মোঃ ফিরোজ আহমেদ, রবিউল আলম, আশিকুর রহমান, মোঃ সোহাগ আহমেদ, মোঃ সোহেল রানা, তামজিদ আহমেদ মিশু, মেহেদী হাসান, শেখ মসফিকুর হাসান অভি, মামুনুর রহমান, আরিফুর রহমান আরিফ, খান রাকিব হাসান, শাহরিয়ার বাবু, মাহিম আহমেদ রুবেল, আর এ বাপ্পি, আরিফুর রহমান টুকু, জিএম মাসুদ রানা, মোঃ মিরাজুল ইসলাম, শাকিল আহমেদ, মোঃ বেল্লাল সরদার, আব্দুল আহাদ শাহীন, মোঃ আরিফুল ইসলাম, সুমন হাওলাদার, মোঃ ইমরান হোসেন ও মোঃ আসাদ প্রমুখ।
যুবদল : গতকাল বিকাল ৪টায় দলীয় কার্যালয়ে মহানগর যুবদলের উদ্যোগে সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাহাবুব হাসান পিয়ারু। উপস্থিত ছিলেন চৌধুরী নাজমুল হুদা সাগর, নেহিমুল হাসান নেহিম, আজিজ সুমন, সাইফুল ইসলাম সান্টু প্রমুখ।
স্বেচ্ছাসেবক দল : গতকাল সন্ধ্যা ৬টায় দলীয় কার্যালয়ে মহানগর স্বেচ্ছাসেবক দলের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন একরামুল হক হেলাল এবং সঞ্চালনা করেন মোঃ ফারুক হিল্টন। বক্তৃতা করেন শফিকুল ইসলাম শাহীন, ময়েজ উদ্দিন চুন্নু, কেএম মাহাবুবুল আলম, শরিফুল ইসলাম টিপু, আহসান হাবিব বাবু, সাইফুল ইসলাম মল্লিক, ওহিদুজ্জামান হাওলাদার, মুনতাসির আল মামুন, এ্যাড. ওমর ফারুক বনি, খায়রুল বাশার, আল আমীন হোসেন, সোহরাব হোসেন, নাসিম হোসেন, লাবু বিশ্বাস, মিজান সরদার, সাইফুর রহমান, নজরুল ইসলাম খোকন, আলাউদ্দিন জমাদ্দার, আবুল কালাম, আব্দুস সালাম ভূইয়া, টিপু হাওলাদার, কাজী মাহবুবুর রহমান, আবু তালেব, লুৎফর রহমান, হাবিবুর রহমান, মোয়াজ্জেম হোসেন, মইনুজ্জামান, মোঃ মইন উদ্দিন, বেলাল শাহ্, আফজাল হোসেন, জামাল হোসেন ভূট্টো, কবির গাজী, ইদ্রিস হোসেন, শামছুর রহমান হীরা, মোঃ আনিছুর রহমান, মেহেদী হাসান মামুন, মফিজুল ইসলাম দেশী, মোল্লা মিজান, সাকিব খান, শুক্কুর আলী, ইদ্রিস হোসেন সোহান প্রমুখ।