৬ বছর পর খুলনা মেডিকেল কলেজ শাখার ছাত্রলীগের কমিটি অনুমোদন

0
318

খবর বিজ্ঞপ্তি
দীর্ঘ ৬ বছর পর খুলনা মেডিকেল কলেজে ছাত্রলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। সভাপতি পদে মোহাম্মদ শাহিনুর ইসলামকে ও সাধারণ সম্পাদক পদে আশিকুন্নবী পিয়ালকে মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দিয়েছেন। ২০২৩ সালের ১৫ অক্টোবর ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এর স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন। এর আগে সর্বশেষ ২০১৭ সালে এই মেডিকেল কলেজে শাখার ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছিলো।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি যথাক্রমে আসিফ আহমেদ স¤্রাট, মিথুন ঘোষ, আ.ম. কুরাইশ-ঈ-হুদা হাসিব, আশিক আরেফিন, দিবাকর চাকমা, মো: মাহফুজুল হক, ফুয়াদ আহমেদ. মো: নাফিস ফুয়াদ ও রেহনুমা মাসুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে যথা ক্রমে শুভাশীষ শুভ, রূদাবা আদনীন, বাপ্পি কুমার দে, নয়ন পাল, সাদিয়া ইসলাম ও সামিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে যথাক্রমে আশফাক হোসেন আনান, তৌফিক হাসান তপু, রানা আহমেদ ও সাদিকুর রহমান শ্রাবন।
খুলনা মেডিকেল কলেজ শাখার ছাত্রলীগের নবাগত সভাপতি পদে মোহাম্মদ শাহিনুর ইসলাম বলেন, আগামী এক বছরের জন্য গত ১৫ অক্টোবর কেন্দ্রীয় ছাত্রলীদেও সভাপতি ও সাধারণ সম্পাদক ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন। পূর্নাঙ্গ কমিটি গঠন করার জন্য ছাত্রলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দ থেকে এখন পর্যন্ত আমরা কোন নির্দেশনা পায়নি। পরবর্তীতে কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দদের নিদের্শক্রমে আমরা যথাযথভাবে পূর্ণাঙ্গ কমিটির জন্য প্রস্তুতি নিব বলে তিনি উল্লেখ করেন। তিনি বলেন, দীর্ঘ ৬ বছর পর খুলনা মেডিকেল কলেজ শাখার ছাত্রলীগের কমিটি গঠন করা হলো। এর আগে সর্বশেষ ২০১৭ সালের খুলনা মেডিকেল কলেজ শাখার ছাত্রলীগ কমিটি গঠন করা হয়েছিলো।