সেখ জুয়েলের পক্ষে কেসিসি মেয়রের ত্রাণসামগ্রী বিতরণ

0
438

তথ্যবিবরণী : করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় এবং খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল-এর পক্ষ থেকে আজ (সোমবার) সকালে নগরীর ২৯ ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্বরে একশ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে পাঁচ কেজি করে চালসহ আলু, তেল, ডাল, লবণ, পেঁয়াজ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর লুৎফুন নেছা লুৎফা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাই পলাশ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শামীম মোশারেফ, আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় ২২ ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্বরে চারশত ২৮ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে সাত কেজি করে চালসহ আলু, তেল, ডাল, লবণ, পেঁয়াজ ও খাদ্যসামগ্রী বিতরণ করেন।