সাবেক বিডিআর সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান হাওলাদার আর নেই

0
549

খবর বিজ্ঞপ্তি: বরিশাল সদর উপজেলাধীন কড়াপুর গ্রামে সাবেক বিডিআর সদস্য বীর মুক্তিযোদ্ধা নায়েক চালক আব্দুল মান্নান হাওলাদার (৯৩) কে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিতকরণের অনুষ্ঠান আজ (৮ মার্চ) সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠিত হয়। সেখানে খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি)এর একটি চৌকষ দল গার্ড অব অনার প্রদান করেন। এছাড়াও স্থানীয় জেলা প্রশাসনের পক্ষ থেকে কোতয়ালী থানা পুলিশের একটি চৌকষ দল রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করেন।
গার্ড অব অনার শেষে বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ হুমায়ুন কবির জেলা প্রশাসক এর পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। বর্ডার গার্ড বাংলাদেশ এর পক্ষ হতে সুবেদার মোঃ আবুল হোসেন খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। রাষ্ট্রীয় সম্মান আনুষ্ঠানিকতা শেষে বীর মুক্তিযোদ্ধা নায়েক চালক আব্দুল মান্নান হাওলাদারকে তাঁর নিজ বাড়ীর পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য, উক্ত বীর মুক্তিযোদ্ধার পুত্র খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি)-তে বর্তমানে কর্মরত সিপাহী চালক মনিরুজ্জামান মনির এর খুলনাস্থ ভাড়া বাসায় গত ০৭ মার্চ ২০১৯ তারিখ ১৬০০ ঘটিকায় বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৩ বছর। আমরা তাঁর বিদায়ী আত্মার মাগফিরাত এবং শোকসন্তপ্ত পরিবারের জন্য শান্তি কামনা করছি।