সাতক্ষীরার দেবহাটায় আসছেন ডিআইজি ড. মহিদ উদ্দীন

0
226

আব্দুর রব লিটু,দেবহাটা : খুলনা রেঞ্জ পুলিশের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (ডিআইজি) ড. খন্দকার মহিদ উদ্দীন বিপিএম (বার) শনিবার (২৬ ডিসেম্বর) দেবহাটায় আসছেন। মহান বিজয় দিবস উপলক্ষে প্রতি বছরের ন্যায় সখিপুর সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ মাঠে আয়োজিত মাদক বিরোধী র‌্যালী ও ৮ দলীয় লক্ষ টাকার ফুটবল টূর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে দেবহাটায় আসছেন তিনি। দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র জানান, শনিবার দুপুর আড়াইটায় দেবহাটাতে পৌঁছে সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ মাঠে মাদক বিরোধী র‌্যালীতে অংশগ্রহন, বিকাল ৩টায় একইস্থানে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত ৮ দলীয় লক্ষ টাকার ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন ও প্রধান অতিথি হিসেবে যোগদান করে খেলাটি উপভোগ করবেন তিনি। পরবর্তীতে খেলা শেষে দেবহাটা থানা পরিদর্শন ও মাগরিবের নামাজ আদায় শেষে নলতায় খানবাহাদুর আহছানউল্লা (র:) এর পবিত্র মাজার জিয়ারত পরবর্তী খুলনার উদ্দেশ্যে রওনা দিবেন রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দীন বিপিএম (বার)।
সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য ওই মাদক বিরোধী র‌্যালী ও ফুটবল টূর্নামেন্টে সাতক্ষীরা-০৩ আসনের সাংসদ সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপিসহ সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, দেবহাটা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন।
সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার আমজাদ হোসেনের পরিবারের পক্ষ থেকে আয়োজিত উক্ত মাদক বিরোধী র‌্যালী ও ফুটবল টূর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে সংযুক্ত রয়েছে দেবহাটা প্রেসক্লাব। এছাড়া খেলাটির সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে সখিপুর মিতালী সংঘ ও উদয়ণ সংঘ। ৮দলীয় টূর্নামেন্টের উদ্বোধনী দিনের খেলায় প্রতিদ্বন্দীতা করবেন গোপালগঞ্জ জেলার ফ্রেন্ডস ক্লাব এবং সাতক্ষীরা জেলার ইশ্বরীপুর-শ্যামনগর ফুটবল একাদশ।