সংঘবদ্ধ ধর্ষণের ১ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

0
226

নিজস্ব প্রতিবেদক:
র‌্যাব-৬ অভিযান চালিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ১ আসামীকে গ্রেফতার করেছে। সোমবার রাতে বাগেরহাট জেলার রামপাল থানাধীন ৫ নং রাজনগর ইউনিয়নের বড় দূর্গাপুর এলাকা হতে আসামী ইব্রাহিম @ মুসা নিকারীকে (৩০) আটক করে। তিনি বাগেরহাট সদর থানার ভট্রকনকপুরের মুজিবর নিকারীর। পরে গ্রেফতারকৃত আসামীকে ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়। এ মামলার পলাতক অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।
সূত্রে জানাযায়, গত ৯ অক্টোবর বাগেরহাট জেলার ফকিরহাট থানাধীন জাড়িয়া মাইটকুমড়া এলাকার ভাড়া বাসায় এক নারী এনজিও কর্মীর (২৫) ঘুমিয়েছিল। রাত ১টা থেকে ২ টার মধ্যে তার পরিচিত মামুন শেখ (আসামী) রুমের দরজায় ধাক্কা দিয়ে জরুরী কথা আছে বলে তাকে ওঠার জন্য বলে। ঐ এনজিও কর্মী দরজা খুললে আসামী মামুন শেখসহ আরও তিনজন আসামীর ঘরে জোড় পূর্বক প্রবেশ করে এবং তাকে পালাক্রমে ধর্ষন করে। এসময় মোবাইলে ভিডিও চিত্র ধারন করে নগদ ২৬ হাজার টাকা সহ অন্যান্য মালামাল নিয়ে যায়।
ভুক্তভোগী এনজিও কর্মী ১১ অক্টোবর ফকিরহাট মডেল থানায় উপস্থিত হয়ে উপরোক্ত ঘটনার প্রেক্ষিত (১) মোঃ মামুন শেখ(৩০), পিতা-শের আলী শেখ, সাং- জাড়িয়া মাইটকুমড়া, (২) ফিরোজ নিকারী(২৯), পিতা-সিরাজ নিকারী, (৩) রাজু নিকারী(২৬), পিতা-অজ্ঞাত এবং (৪) মূসা নিকারী(২৯), পিতা-অজ্ঞাত, সর্ব সাং-ছোট খাজুরা, থানা- ফকিরহাট, জেলা-বাগেরহাটদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে ফকিরহাট থানার মামলা নং-০৭, তারিখ-১১/১০/২০২০ খ্রিঃ ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী/০৩) এর ৯ (৩) পর্ণগ্রাফী নিয়ন্ত্রন আইন- ২০১২ এর ৮(১) ধারাসহ পেনাল কোড আইনের ৩৯২ রুজু করা হয়। এই ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য র‌্যাবের গোয়েন্দা তৎপর ছিল।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানী) এর অভিযানে বাগেরহাট জেলার রামপাল থানাধীন ৫ নং রাজনগর ইউনিয়নের বড় দূর্গাপুর এলাকা হতে ১৯ অক্টোবর আসামী ইব্রাহিম @ মুসা নিকারীকে (৩০) আটক করে। গ্রেফতারকৃত আসামীকে ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়।