শ্রীপুরে ইমাম ও মুয়াজ্জিনের পাশে এমপি সাইফুজ্জামান শিখর

0
410

মাগুরা প্রতিনিধি :
শ্রীপুরে করোনা পরিস্থিতি মোকাবিলায় অস্বচ্ছল ইমাম ও মুয়াজ্জিনদের পাশে দাঁড়িয়েছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর। বুধবার ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে সাংসদের ব্যক্তিগত তহবিল থেকে মসজিদ ভিত্তিক শিশু ও গনশিক্ষার শিক্ষকসহ মসজিদে কর্মরত দুই শতাধিক অস্বচ্ছল ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বুধবার সকালে সামাজিক দুরত্ব বাজায় রেখে উপজেলার শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। এসময় সবাইকে ৫শ’ করে নগদ টাকার পাশাপাশি প্রতিজনকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল ও ২ কেজি করে আটা বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা চেয়ারম্যান মিয়া মাহামুদুল গণী শাহীন. শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়াছিন কবীর , শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমাউনুর রশীদ মুহিত , উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দীন , ইসলামিক ফাউন্ডেশনের মাগুরা জেলার সহকারি পরিচালক মোঃ মনিরুজ্জামান. শ্রীপুর উপজেলা ফিল্ড অফিসার মোঃ বুরহান উদ্দীন, শিক্ষক সমিতির সভাপতি শহিদুল ইসলাম রেন্টু, সম্পাদক আমজেদ হোসেন প্রমুখ।
খাদ্য সামগ্রী বিতরণের সময় এমপি বলেন, মাগুরায় আজই (বুধবার) প্রথম করোনা ভাইরাস রোগী শনাক্ত হয়েছে। ঐ গ্রামকে লকডাউন ঘোষনা করা হয়েছে। প্রশাসন তৎপর রয়েছে । আপনারা সবাই ঘরে থাকুন এবং সুস্থ থাকুন । মহান আল্লাহর নিকট দোয়া করুন যাতে আমরা সবাই ভাল থাকি । আমি জানি করোনা ভাইরাসের কারনে আপনাদের মসজিদ ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রমের প্রকল্প পাশ হতে বিলম্ব হওয়ায় ৪ মাস যাবত বেতন পাচ্ছেন না। তবে প্রকল্প পাশ হওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে। কিছু দিনের মধ্যে আপনারা বেতন পেয়ে যাবেন।