শেখ জালাল উদ্দিন রুবেল এর শ্বাশুড়ির মৃত্যুতে শোক

0
460

খবর বিজ্ঞপ্তি:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ জালাল উদ্দিন রুবেল এর শ্বাশুরি ও হেরাজুতুল্লাহ বিশ্বাস এর ২য় কন্যা জাহানারা বেগম (৭৮) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি… রাজিউন)। রবিবার সকাল ৮ টায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত ছিলেন।
তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন মহানগর আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, সিটি মেয়র, নগর আওয়ামী লগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, বিসিবি’র পরিচালক শেখ সোহেল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজিত অধিকারী।
বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও ধৈর্য্য ধারনের অনুরোধ জানান।
অনুরূপ বিবৃতি দিয়েছে নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।
একই বিবৃতি দিয়েছেন ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিনহাজ্্ উজ্্ জামান সজল, সাধারণ সম্পাদক ফয়েজুল ইসলাম টিটো।