শিশু আদনান বাবু হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবি নারী ও শিশু অধিকার ফোরাম খুলনার

0
271

খবর বিজ্ঞপ্তি
খুলনার রূপসায় শিশু আদনান বাবুকে হত্যার পর মাটিতে পুঁতে লাশ গুমের চেষ্টার ঘটনায় নারী ও শিশু অধিকার ফোরাম, খুলনা মহানগর শাখার নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। একই সঙ্গে নেতৃবৃন্দ লোমহর্ষক এ হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার এবং সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি আহবান জানান।
এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, অপরাধীরা একের পর এক অপরাধ করে পার পেয়ে যাওয়ায় সমাজে অপরাধপ্রবনতা বেড়েই চলেছে। বিশেষ করে নারী ও শিশু ধর্ষণ-নির্যাতন ও হত্যাকান্ডের মত ঘটনা প্রতিনিয়তই ঘটছে। এ কারণে আইনের শাসন প্রতিষ্ঠা এবং ন্যায় বিচার নিশ্চিত করা প্রয়োজন।
নেতৃবৃন্দ শিশু আদনান বাবু হত্যা মামলাটি ‘চ্যাঞ্চল্যকর’ তালিকাভূক্ত করে দ্রুত বিচার ট্রাইব্যুনালে হস্তান্তর পূর্বক দ্রুত বিচার নিশ্চিত করার দাবি জানান।
বিবৃতিদাতারা হলেন- ফোরামের আহবায়ক কেসিসি’র সাবেক মেয়র মুক্তিযোদ্ধা মোহাম্মদ মনিরুজ্জামান মনি, সদস্য সচিব রেহানা ঈসা, দপ্তর সম্পাদক মাহবুব আলম বাদশা, প্রচার সম্পাদক সাংবাদিক মুহাম্মদ নূরুজ্জামান,
সদস্য অধ্যক্ষ (অব.) গুলশান আরা বেগম, অ্যাডঃ মোমিনুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর হাফিজুর রহমান মনি, মেহেদী হাসান দীপু, আরএফ হাসনা হেনা, মোছাঃ আনজিরা খাতুন, কাওছারী জাহান মঞ্জু, মো. সিরাজুল ইসলাম, আফরোজা জামান, শাহনাজ সরোয়ার, গৌতম কুমার হারু, অ্যাডঃ ফাতেমা খন্দকার রীমা, মো. শাহাব উদ্দীন আহম্মদ, অ্যাডঃ নাঈমা আকতার, অ্যাডঃ কানিজ ফাতেমা আমিন, ইসমত আরা বেগম কাঁকন, ডা. খান আরিফুল হক, চমন আকতার, শাহনাজ পারভীন, মোহাম্মদ মিলন, মোল্লা মুজিবর রহমান, মাজেদা খাতুন ও অ্যাডঃ রেবেকা সুলতানা।