শরণখোলার রায়েন্দা ইউনিয়নের ওয়ার্ড আ’লীগের কাউন্সিলে অনিয়মের অভিযোগ

0
268

শরণখোলা আঞ্চলিক অফিস:
শরণখোলার রায়েন্দা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলে কর্মীদের ভয়ভীতি প্রর্দশন, একই পরিবারের একাধিক ভোটার করা সহ নানা অনিয়মের অভিযোগ তুলে কাউন্সিল বর্জন করেছেন ওই ওয়ার্ডের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হাওলাদার। সোমবার দুপুর ১ টায় শরণখোলা প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তিনি এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তিনি জানান, ৭নং উত্তর তাফালবাড়ি ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলে তিনি সভাপতি ও মো. এনামুল হক সাধারণ সম্পাদক প্রার্থী। কিন্তু প্রতিপক্ষ সভাপতি প্রার্থী আ. হমিদ ও সাধারণ সম্পাদক প্রার্থী এমাদুল হক শক্তি ও প্রভাব খাটিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তাদের পক্ষে টেবিলে দেখিয়ে ভোট দেয়ার হুমকি দেন। এছাড়া ভোটার তালিকায় একই পরিবারের ৬-৭ জন, অবিবাহিত, অপ্রাপ্তবয়ষ্ক ও বিএনপি, জামায়াত কর্মীদের রাখা হয়েছে। এ অবস্থায় কাউন্সিলকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা ঘটার আশঙ্কায় উক্ত নির্বাচন বর্জন করেছেন বলে তিনি জানান। সংবাদ সম্মেলনে ওই ওয়ার্ডে পূনরায় যাতে শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক নির্বাচন করা হয় তার দাবী জানান।
এব্যাপারে জানতে চাইলে রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল আহমেদ রুমি বলেন, তাদের অভিযোগ ভিত্তিহীন। ভোটার তালিকা মূলত ওই অভিযোগকারীরাই করেছেন।