রিজিয়া নাসের ও রিজিয়া শহীদের সুস্থতা কামনায় নগর ছাত্রলীগের দোয়া প্রার্থনা

0
352

খবর বিজ্ঞপ্তি:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আসমাপ্ত আত্মজীবনীর পান্ডুলিপি সংরক্ষণকারী, প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার শ্রদ্ধাভাজন চাচী, দক্ষিনবঙ্গ আওয়ামী লীগের রাজনীতির অভিভাবক ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দিন এমপি, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দীন জুয়েল, বিসিবির পরিচালক শেখ সোহেল, শেখ জালালউদ্দীন রুবেল ও শেখ বাবুর মাতা বেগম রিজিয়া নাসের এর সুস্থতা কামনা করে এবং দেশবাসী সহ খুলনাবাসীর নিকট দোয়া প্রার্থনা করে বিবৃতি দিয়েছে খুলনা মহানগর ছাত্রলীগ। বৃহস্পতিবার এক বিবৃতিতে বেগম রিজিয়া নাসের এর সুস্থতা কামনা করে এ দোয়া প্রার্থনা করা হয়। উল্লেখ্য যে বিভিন্ন শারীরিক অসুস্থতা জনিত কারনে তিনি দীর্ঘদিন ঢাকা এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এবং আরও উন্নত চিকিৎসার জন্য ডাক্তারের পরামর্শে গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে সিংগাপুর নিয়ে মাউন্ট এলিজাবেথ হাসাপাতালে ভর্তি কারনো হয়েছে। তার আশু সুস্থতা কামনা করে দেশবাসীর সহ খুলনা খুলনাবাসীর নিকট দোয়া প্রার্থনা করেছেন খুলনা মহানগর ছাত্রলীগ নেতৃবৃন্দ।
অপর অরেক বিবৃতিতে প্রখ্যত শ্রমিক নেতা শেখ শহিদুল ইসলাম এর সহধর্মিনী ও খুলনা মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক এবং খুলনা ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজনের মাতা বেগম রিজিয়া শহীদ এর আশু সুস্থতা ও রোগমুক্তি কামনা করে খুলনাবাসীর নিকট দোয়া প্রার্থনা করা হয়েছে। উল্লেখ্য যে তিনিও দীর্ঘদিন বিভিন্ন শারীরিক অসুস্থতা জনিত কারনে খুলনা ফর্টিস এসকট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
বিবৃতিদাতারা হলেন খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, সহ-সভাপতি সোহেল বিশ্বাস, তাজমুল হক তাজু, আসাদুজ্জামান বাবু, মাসুদ হোসেন সোহান, রণবীর বাড়ই সজল, মাহামুদুল হাসান শাওন, হিরক কুমার গাইন, এখতিয়ার মোল্লা, জিএম সালাউদ্দীন, খম হেলালুজ্জামান, জব্বার আলী হীরা, মিনহাজ সুজন, জহির আব্বাস, রেদোয়ান মারুফ, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান ইমরান, আলিমুল জিয়া, সোহান হোসেন শাওন, আরফাত মিয়া, সাংগঠনিক সম্পাদক মাহামদুর রহমান রাজেস, দপ্তর সম্পাদক শাহীন আলম, উপ-দপ্তর সম্পাদক চয়ন বালা সহ খুলনা মহানগর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।