রানার মটরস লিমিটেড সর্বাধু‌নিক প্রযু‌ক্তিসমৃদ্ধ আইশার প্রো ২০০০ এবং ৬০০০ সিরিজের

0
50

ঢাকা অফিসঃ রানার মটরস লিমিটেড দীর্ঘদিন ধরে দেশের পরিবহণ খাতকে সমৃদ্ধ করে চলছে, সেই ধারাবাহিকতায় সর্বাধু‌নিক প্রযু‌ক্তিসমৃদ্ধ আইশার প্রো ২০০০ এবং ৬০০০ সিরিজের কয়েকটি বাণিজি্যক পরিবহণের শুভ সূচনা হয়। এই পরিবহণ দেশের অটোমোবাইল ও যোগাযোগ ব্যবস্থায় বিপ্লব বয়ে আনবে এবং দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান এর পাশাপাশি ক্রেতার সার্বিক সন্তুষ্টি লাভ করবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস ক‌রি।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর ) ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার, বসুন্ধরা ৩নং হলে এক সংবাদ সম্মেলনে এই সকল গাড়ি গুলির উদ্বোধন করা হয়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক উদ্বোধন করেন রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান ও ভলভো আইশার কর্মাশিয়াল ভ্যাহিক্যাল, বাংলাদেশ সহ দক্ষিণ এশিয়া এবং আশিয়ান দেশসমূহের রিজিওনাল হেড শান্তানু শ্রীভাস্তাভ। এসময় রানার গ্রুপের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসাইন, আইশার ও রানার এর উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সূচনা বক্তব্যে রানার মটরস এর সিনিয়র জি এম ফিরোজ কবির সকল গাড়ির বিবরণ পরিচচ্ছন্ন ভাবে তুলে ধরে বলেন, রানার মটরস পরিবহন খাত কে সমৃদ্ধি সহ দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন, আগামীতে ভলভো আইশার-এর সিরিজের গাড়িগুলি পরিবহণখাতকে বিল্পবী পরিবর্তন আনবে।
উদ্বোধনী অনুষ্ঠানে রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, “আজ বড় আনন্দের দিন;আমরা পরিবহণখাতে এই দুই সিরিজের গাড়ির যাত্রা শুরু করলাম। যা পরিবহন ও যোগাযোগ খাত কে উন্নতি সাধন সহ দেশের অর্থনীতিতে বড় অবদান রাখবেন।