মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর জামাতাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ

0
447

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় মৎস্য ও প্রাণীসম্পদমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দের জামাতা বাংলাদেশ ব্যাংক খুলনা শাখার ডিজিম প্রভাস চন্দ্র দত্তকে উন্নতী চিকিৎসার জন্য ঢাকায় স্কয়ার হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রোববার দুপুর আড়াইটা দিকে এয়ার এ্যাম্বুলেন্স যোগে ঢাকায় প্রেরন করা হয়। এর আগে তিনি খুলনা মেডিকেল (খুমেক) কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।
খুমেক হাসপাতালের আইসিইউ এর ইনচার্জ ডাঃ ফরিদ উজ জামান রোবরার রাত পৌনে ৯টায় এ প্রতিবেদককে বলেন, প্রভাস চন্দ্র দত্ত এখন আশংকামুক্ত। তার কিডনী ও হার্টের সমস্যা রয়েছে। এ জন্য আরো উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্কয়ার হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ঢাকায় নেয়ার সময় তার শ্যালক ড. বিশ্বডৎু ও তার বড় মেয়ে সাথে রয়েছেন।
উল্লেখ. শুক্রবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে কয়েকজন দুর্বৃত্ত মহানগরীর বকশীপাড়া বাইলেনে প্রভাসের বাসায় ঢুকে তাকে গুলি করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার সময় বাসায় ছিলেন প্রভাসের ভাতিজি। তিনি জানান, রাতে অচেনা চারজন লোক তাদের বাসায় ঢুকে পড়েন। এসময় কিছু বুঝে ওঠার আগেই তাদের মধ্যে একজন তার চাচাকে লক্ষ্য করে গুলি করেন। এরপর দ্রুত পালিয়ে যান তারা।