মহানগর বিএনপির দুই নেতার স্মরণে সভা ও দোয়া অনুষ্ঠিত

0
457

খবর বিজ্ঞপ্তি: ৬০ দশকের প্রখ্যাত ছাত্রনেতা, বিশিষ্ট সাংবাদিক খুলনা মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এবং খুলনা জেলা বিএনপির সাবেক আহ্বায়ক সৈয়দ ঈসা’র ১৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এবং খুলনা মহানগর বিএনপির সহ-সভাপতি ও সোনাডাঙ্গা থানা বিএনপির সভাপতি কেসিসির সাবেক প্যানেল মেয়র সদ্যপ্রয়াত আনোয়ারুল কাদির খোকনের স্মরণে গতকাল সোমবার বেলা ১২টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।
অনুষ্ঠানে বিএনপির প্রয়াত দুই নেতার রুহের মাগফিরাত কামনা করা হয়। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা এবং কারামুক্তির কামনা করা হয়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনা করা হয়। ঘূর্ণিঝড় ফণী থেকে বাংলাদেশকে রক্ষায় শুকরিয়া আদায় করা হয়। বিএনপি নেতা মওদুদ আহমেদের সুস্থ্যতা কামনা করা হয়। মাহে রমজানে আল্লাহর হুকুম পালনে তৌফিকদানে প্রার্থনা করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা শফিকুল ইসলাম।
বিএনপি নেতা আসাদুজ্জামান মুরাদের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন মীর কায়সেদ আলী, সেকেন্দার জাফরউল্লাহ খান সাচ্চু, আঃ জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আব্দুর রশিদ, সিরাজুল হক নান্নু, নজরুল ইসলাম বাবু, মেহেদী হাসান দীপু, মহিবুজ্জামান কচি, শফিকুল আলম তুহিন, ইকবাল হোসেন খোকন, সাদিকুর রহমান সবুজ, শেখ সাদী, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, মাসুদ পারভেজ বাবু, কেএম হুমায়ুন কবির, একরামুল হক হেলাল, শামসুজ্জামান চঞ্চল, কামরান হাসান, শরিফুল ইসলাম বাবু, নিয়াজ আহমেদ তুহিন, আবুল কালাম জিয়া, ইমাম হোসেন, জামিরুল ইসলাম, আফসার মাষ্টার, আবু সাঈদ শেখ, শেখ তরিকুল ইসলাম তরু, ওহেদুর রহমান দীপু, আসলাম হোসেন, সাইমুন ইসলাম রাজ্জাক, মোস্তফা কামাল, কাজী মাহমুদ আলী, মেহেদী হাসান সোহাগ, তরিকুল ইসলাম, বাচ্চু মীর, ম শ আলম, আবু বক্কার, মোঃ আলী, মনিরুল ইসলাম, হেদায়েত হোসেন হেদু ও কওসরি জাহান মঞ্জু প্রমুখ।