ভারতীয় টি-২০ ও ওয়ানডে দলে ফিরলেন বুমরাহ

0
249

খুলনাটাইমস স্পোর্টস : শ্রীলংকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাটিতে সীমিত ওভার সিরিজে পিঠের ইনজুরি কাটিয়ে ভারতীয় দলে ফিরেছেন পেসার জসপ্রিত বুমরাহ। এছাড়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাম্প্রতিক সিরিজে বাম হাঁটুর ইনজুরির কারনে অনুপস্থিত থাকার পর উভয় দলেই ফিরেছেন ওপেনার শিখর ধাওয়ান। ২৫ বছর বয়সী বুমরাহ তার দুর্দান্ত ইয়র্কার ও ধাওয়ান তার আগ্রাসী ব্যাটিংয়ের কারণে সাম্প্রতিক সময়ে ভারতীয় দলের নিয়মিত সদস্যে পরিণত হয়েছেন। আগামী ৫ জানুয়ারি থেকে শ্রীলংকার বিপক্ষে শুরু হওয়া তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য অবশ্য বিশ্রামে রাখা হয়েছে সিনিয়র ব্যাটসম্যান রোহিত শর্মা ও ফাস্ট বোলার মোহাম্মদ সামিকে। অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ১৪ জানুয়ারি মুম্বাইয়ে। বাকি দুটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৭ জানুয়ারি রাজকোটে ও ১৯ জানুয়ারি ব্যাঙ্গালুরুতে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচে ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জয় করে বিরাট কোহলির ভারতীয় দল দারুনভাবে ২০১৯ সাল শেষ করেছে।
ভারতীয় দল :
টি-২০ স্কোয়াড : বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, কেএল রাহুল, শ্রেয়াশ আইয়ার, মনিষ পান্ডে, সঞ্জু স্যামসন, ঋষভ পান্থ, শিবম দুবে, যুজবেন্দ্রা চাহাল, কুলদ্বীপ যাদব, রবিন্দ্র জাদেজা, শারদুল ঠাকুর, নবদীপ সাইনি, জসপ্রিত বুমরাহ, ওয়াশিংটন সুন্দর।
ওয়ানডে স্কোয়াড : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, কেএল রাহুল, শ্রেয়াশ আইয়ার, মনিষ পান্ডে , কেদার যাদব, ঋষভ পান্থ, শিবম দুবে, রবিন্দ্র জাদেজা, যুজবেন্দ্রা চাহাল, কুলদ্বীপ যাদব, নবদীপ সাইনি, জসপ্রিত বুমরাহ, শারদুল ঠাকুর, মোহাম্মদ সামি।