বেনাপোল পোর্ট থানা এলাকায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ১

0
44

নিজস্ব প্রতিবেদক
যশোর জেলার বেনাপোল পোর্ট থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব—৬ এর একটি দল রাতে পুটখালী গ্রামের একতলা বিল্ডিং বাড়িতে থাকা ২শ’ ৯৯ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি মোঃ সুমন রহমান(৩৫) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২ টি ও বিশেষ ক্ষমতা আইনে ১ টি মামলা বিচারাধীন রয়েছে।
র‌্যাব—৬, সিপিসি— ৩, যশোর ক্যাম্পের এর একটি আভিযানিক দল অদ্য (১৮ মার্চ) তারিখ দিবাগত রাত আনুমানিক ২টা ১৫ মিনিটে গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন ০৫ নং পুটখালী ইউনিয়ন এর পুটখালী গ্রামের একটি একতলা বিল্ডিং বাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের নিমিত্তে মজুদ করেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত আভিযানিক দলটি ১৮ মার্চ ২০২৪ ইং তারিখ রাত আনুমানিক ৩টা ৩৫ মিনিটের সময় অভিযান পরিচালনা করে ১ জন মাদক ব্যবসায়ী— (র) মোঃ সুমন রহমান (৩৫), পিতা— মোঃ হবিবর রহমান, গ্রাম— পুটখালী(পশ্চিমপাড়া), থানা— বেনাপোল পোর্ট, জেলা— যশোর’কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্ত মতে উক্ত একতলা বিল্ডিং বাড়ির সিড়ির মাঝে রাখা খড়ের গাদার মধ্যে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ২ টি বস্তায় বিশেষভাবে রক্ষিত ২শ’ ৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধারপূর্বক জব্দ করা হয়।
হওয়ার সুযোগে সে বিভিন্ন অবৈধ পন্থায় সল্প মূল্যে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয় করে যশোর সহ দেশের বিভিন্ন জেলায় বেশি দামে বিক্রয় করে। জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামী’কে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।