বিআইএফপিসিএল’র পক্ষ থেকে জাতীয় শোক দিবসে গভীর শ্রদ্ধা নিবেদন

0
120

খবর বিজ্ঞপ্তি
জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে গিয়ে গভীর আবেগে আপ্লুত হলেন রামপাল পাওয়ার প্লান্টে নিযুক্ত বিদেশীরা। পাওয়ার প্লান্ট কর্তৃক আয়োজিত শোক দিবসের কর্মসূচিতে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে ভারতীয় কর্মকর্তারা বললেন, বঙ্গবন্ধু ছিলেন ভারতের অন্যতম বন্ধু, একজন মহান নেতা। তার আদর্শ সকলের জন্য একান্ত অনুসরনীয়।
এদিকে ১৫ আগস্টে পাওয়ার প্লান্টে বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানী কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে জাতির পিতা ও তার পরিবারের শহিদ অন্যান্য সদস্যদের আত্মার শান্তি কামনা, আলোচনা সভা ও দোয়া করা হয়। পরে পাওয়ার প্লান্ট সংলগ্ন রামপাল উপজেলার বিভিন্ন এলাকার ১৯টি স্কুল কলেজের শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয় বঙ্গবন্ধুর জীবনী সংক্রান্ত বই। এছাড়াও বিআইএফপিসিএল’র প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী সাঈদ আকরাম উল্লা’র নেতৃত্বে জাতীয় শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।
রামপাল পাওয়ার প্লান্টে শোক দিবসের বিভিন্ন অনুষ্ঠানে প্রকল্প পরিচালক অতনু দত্ত, চীফ জেনারেল ম্যানেজার (অপারেশন ও মেইনটেইন্স) শান্তানু কুমার মিশ্র, জেনারেল ম্যানেজার (মানবসম্পদ) মিস মঙ্গলা হরিন্দ্রান, ব্যবস্থাপক (মানবসম্পদ) জি এম তরিকুল ইসলামসহ প্রতিষ্ঠানের দেশি বিদেশী পদস্থ কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।