বাগেরহাটে সপ্তাহ ব্যাপী পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন

0
250

বাগেরহাট প্রতিনিধি
“পরিবার পরিকল্পনা সেবা গ্রহন করি,কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাগেরহাটে সপ্তাহ ব্যাপী পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে জেলা ও সদর উপজেলা পরিবার পরিকল্পনার আয়োজনে বাগেরহাট শহরের মিঠা পুকুরপারস্থ মা ও শিশু কল্যান কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সপ্তাহ ব্যাপী পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন করেন বাগেরহাট জেলা প্রশাসক মামুনুর রশিদ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পরিবার পরিকল্পনা উপপরিচালক বুরো প্রদাস ঘোষ,ভারপ্রাপ্ত সিভিল সার্জন পুলন দেবনাথ,বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মোজাফফর হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন,মেডিকেল অফিসার (ক্লিনিক)মা ও শিশু কল্যান কেন্দ্র ডাঃ আব্দুস সামাদ,সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ ওলিউর রহমান,ডাঃ অনিল কুমার কুন্ডু,আরন্যক বিশ^াস,স্বম্পা বিশ^াস,লাকী খাতুন,জাকিরুন্নেসা,রেজোয়ান প্রমুখ্।
এ দিকে প্রধান অতিথি সেবা ও প্রচার সপ্তাহ উদ্বোধন করে মা ও শিশু কল্যান কেন্দ্রর বিভিন্ন স্থান ঘুরে দেখেন ও রোগীদের কাছে সেবার মান সম্পর্কে বিভিন্ন খোজ খবর নেন। তিনি বাগেরহাট মা ও শিশু কল্যান কেন্দ্রে সেবার মান যাতে আরো বৃদ্ধি পায় এবং রোগী যাতে তাদের সঠিক সেবাটা পায় সেদিকে সকলকে দৃষ্টি রাখার আহবান জানান। তিনি বলেন রোগীদের এমন ভাবে সেবা দিতে হবে যাতে তারা ক্লিনিকে না গিয়ে মা ও শিশু কল্যান কেন্দ্রে আসে। #