বাগেরহাটে দুলাভাই’র লালসার শিকার হয়ে ৭ মাসের অন্তস্বত্তা শালিকা

0
409

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলায় পুটিখালী ইউনিয়নে দুলাভাই রেজাউল শেখ এর লালসার শিকার হয়ে ৭ মাসের অন্তসত্তা হয়ে পরেছেন কিশোরী শালিকা (১৪)। বিয়ের প্রলোভন দেখিয়ে শালিকার সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলার পর ঘটনা জানাজানি হলে রেজাউলের স্ত্রী শারমিন বেগম তাকে তালাক দেয়। এ ঘটনায় থানা পুলিশ কিছু না জানলেও অসহায় ওই পরিবারটি লম্পট রেজাউলের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন।
অন্তসত্তা কিশোরির মা বলেন, ৮ বছর পূর্বে আমার মেঝো মেয়ে শারমিনকে বিবাহ দেন একই উপজেলার বারইখালী গ্রামের মৃত গনি শেখের পুত্র রেজাউল শেখের সাথে। সে ঘরে শারমিনের সুমাইয়া (৬) বছরের একটি শিশু কন্যা রয়েছে। জামাতা হওয়ার সুবাধে রেজাউল শেখ তার বাড়িতে অবাদ যাওয়া আশা করতো। এক পর্যায় ছোট মেয়ে আমার মাদ্রাসা পড়–য়া কিশোরী কন্যার উপর লম্পট জামাতার কু-দৃষ্টি পরে। সে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। এ বিষয়টি বড় মেয়ে শারমিন জানাতে পেরে স্বামী রেজাউলকে এক মাস পূর্বে তালাকনামা পাঠান। এরই মধ্যে আমার মেয়ে অসুস্থ্য হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে ডাক্তারের কাছে নেয়া হয়। এসময় ডাক্তার জানায় সে ৭ মাসের অন্তসত্তা।
তিনি আরও বলেন, পরবর্তীতে বিষয়টি এলাকায় জানাজানি হলে আমি বিষয়টি রেজাউলের মাকে জানালে তার ছেলে এ ঘটনা ঘটায়নি বলে আমাকে তাড়িয়ে দেয়।
এ ব্যাপারে মোড়েলগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম জানান, পুটিখালীতে কিশোরি অন্তসত্তার বিষয়টি আমার জানা নেই। ওই পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগও দেয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক এ বিষয়ে আইননানুগ ব্যবস্থা নেওয়া হবে।