বাগেরহাটে ইউপি সদস্যের বিরুদ্বে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

0
183

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের শরনখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও মুক্তিযোদ্ধার সন্তান রিয়াদুল পঞ্চায়েতের বিরুদ্বে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। শুক্রবার (০৫ ফেব্রæয়ারি) দুপুরে সাউথখালী ইউনিয়নের বগী প্রাথমিক বিদ্যালয়ের সামনে সহগ্রাধিক এলাকাবাসী এই মানববন্ধনে অংশগ্রহন করেন। ঘন্ট্যাব্যাপী মানববন্ধনে বক্তব্য দেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বয়াতী, মুক্তিযোদ্ধা রুস্তুম আলী খান, নুর ইসলাম খান, মোঃ শাহ শের আলী, ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা রিয়াদুল পঞ্চায়েত, শ্রমিক লীগ নেতা সলেমান খান, শমসের আলী, ব্যবসায়ী খালেক মোল্লা, রিপন হাওলাদার, মতিয়ার রহমান মল্লিকসহ এলাকার আরও অনেকে।
বক্তারা বলেন, রিয়াদুল পঞ্চায়েত আমাদের এলাকার ছেলে। গেল পাঁচ বছর তিনি ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। আমাদের সুবিধা অসুবিধায় তিনি সব সময় আমাদের পাশে থাকেন। যেকোন বিপদে ডাকলে তাকে পাওয়া যায়।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রিয়াদুল পঞ্চায়েতের সুনাম ক্ষুন্ন করতে একটি মহল উঠে পড়ে লেগেছে। তারা মিথ্যা তথ্য পরিবেশন করে অপপ্রচারে লিপ্ত রয়েছে। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া প্রয়োজন। গেল পাঁচ বছর রিয়াদুল পঞ্চায়েত যেমন আমাদের পাশে ছিলেন। আগামীতেও আমরা তাকে পাশে চাই।
সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হোসেন বলেন, আসলে স্থানীয় রাজনীতিতে কিছু ঝামেলা থাকে। যারা দায়িত্ব পালন করেন, তাদেরকে বদনাম দেওয়ার জন্য বিভিন্ন মহল বিভিন্ন অপপ্রচার চালায়। আর রিয়াদুল পঞ্চায়েতের বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছে তা ভিত্তিহীন।