বরিশাল বিভাগীয় আইনজীবী কল্যান সমিতি

0
373

বিজ্ঞপ্তি: বুধবার (৩১ অক্টোবর) রোজ দুপুর ২টায় স্থানীয় একটি হোটেলে খুলনাস্থ বরিশাল বিভাগীয় আইনজীবী কল্যান সমিতির এক সভা আনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন এ্যাড: মোঃ আঃ জলিল শেখ। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমতিরি প্রধান উপদেষ্টা সিনি: এ্যাড: আ ফ ম মহসীন।

উক্ত সভায় প্রধান আলোচ্য বিষয় ছিল খুলনা আইনজীবী সমিতির নির্বাচন ২০১৯ এবং খুলনা কর আইনজীবী সমিতি নির্বাচন ২০১৯ বরিশাল বিভাগীয় আইনজীবী সমিতির যে সকল সদস্য নির্বাচনে প্রতিদন্ধিতা করিতেছেন সেই আলোকে। এই নির্বাচনী আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে বলেন যে, বরিশাল বিভাগীয় আইনজীবী কল্যাণ সমিতির গঠনতন্ত্রে মেনুফেষ্টো অনুসারে যে সকল সদস্য নির্বাচনে প্রতিদন্ধিতা করিতেছেন আমরা দলমত নির্বিশেষে সকল সদস্যদের তাদের কে ভোট দিওয়া এবং সকল প্রকার সহযোগীতা করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এ্যাড: মহতাব উদ্দিন, নজরুল ইসলাম হাওলাদার, নজরুল ইসলাম খাঁন, এ্যাড: আঃ মজিদ, এ্যাড আল আমিন উকিল, এ্যাড. নুরুল আমিন, এ্যাড: কামরুল ইসলাম।

অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন সমিতির সেক্রেটারী এ্যাড: জাহাঙ্গীর হোসেন হাওলাদার। নির্বাচনে যারা প্রতিদন্ধিতা করিতেছেন তিনি তাদের সবাইকে সবার মাঝে পরিচয় করিয়ে দেন এবং ভোট সহ সার্বিক সমর্থন কামনা করেন।
প্রার্থীরা হলেন: সভাপতি পদে এ্যাড: মোঃ রুস্তম আলী মৃধা, কালচারাল সেক্রেটারী-এ্যাড: মোঃ আসাদুজ্জামান মিল্টন,
সদস্য এ্যাডঃ মেহেদী মাসুদ। কর আইনজীবী, সদস্য-এ্যাড: নজরুল ইসলাম হাওলাদার, সদস্য নজরুল ইসলাম খাঁন,
জয়েন্ট সেক্রেটারী-মোঃ মনিরুজ্জামান। সভায় আরো উপস্থিত ছিলেন এ্যাড: অলকা নন্দ দাস, মোঃ সাইফুল ইসলাম, মোঃ আসলাম হোসেন, স্বপন কুমার সজুমদার, মোঃ হুমায়ুন কবির, মোঃ শহীদুল ইসলাম, সোনালী ইয়াছমিন, দিলিপ কুমার, মোঃ আব্দুর রব খাঁন, আব্দুল মালেক হাওলাদার, প্রনব হাওলাদার, এমদাদুল হক, মোঃ তরিকুল ইসলাম, মোঃ কবির হোসেন, নুরুন নাহার জেবা, এ্যাডঃ হালিমা খাতুন শিউলী, এস,এম, কামরুজ্জামান, মুনমুন, হুম,ায়ুন কবির, সুমন্ত কুমার, শহীদুল ইসলাম, আমেনা নাজমিন, বাবুল হাওলাদার, আফম মোস্তাকুজ্জামান, শাকেরিন সুলতানা, ইয়াছমিন আক্তার, মোন্তাহিনা কাকন প্রমুখ।