বয়রা পুলিশ লাইন্স স্কুলের নবনির্মিত ভবন উদ্বোধন করেন কেএমপি কমিশনার

0
35

নিজস্ব প্রতিবেদক
মেট্রো পুলিশ লাইন্স স্কুলের নবনির্মিত ভবন এবং পুলিশ লাইন্স মেসের সংস্কার ও আধুনিকায়নের কাজ শেষে শুভ উদ্বোধন করলেন কেএমপি’র পুলিশ কমিশনার।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ১১টা ১৫ মিনিট সময় কেএমপি’র খালিশপুর থানাধীন বয়রাস্থ মেট্রো পুলিশ লাইন্স স্কুলের নবনির্মিত ভবনের এবং পুলিশ লাইন্স মেসের সংস্কার ও আধুনিকায়নের কাজ সম্পন্ন শেষে শুভ উদ্বোধন ঘোষণা করেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম—সেবা। এসময় পুলিশ কমিশনার নবনির্মিত স্কুল ভবন এবং ডাইনিং এর প্রতিটি জায়গা ঘুরে ঘুরে দেখে তদারকি করেন এবং সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।
উক্ত স্থাপনা দুটির উদ্বোধন শেষে পবিত্র রমজান মাসে মহান সৃষ্টিকর্তার নিকট বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। পবিত্র রমজান মাসে আল্লাহ পাক রাব্বুল আলামীন পবিত্র কুরআন নাযিল করেছেন। আর নাযিলকৃত কোরআনের প্রথম আয়াতই ছিল, ইকরা অর্থাৎ পড়ো। এর মধ্যদিয়ে বিদ্যা শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দেয়া হয়েছে। মোনাজাতে বিদ্যা শিক্ষার তীর্থ স্থান নবনির্মিত স্কুল ভবনের প্রতি রহমত কামনা করে এই স্কুলের শিক্ষক—শিক্ষার্থীরা যেন জ্ঞানের আলোয় আলোকিত হয়ে দেশের কল্যাণে আত্মনিয়োগ করতে পারে সেজন্য মহান সৃষ্টিকর্তার দয়া কামনা করা হয়। পাশাপাশি বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষা বিস্তারের ক্ষেত্রে কতটা আন্তরিক সেটা উল্লেখ করে মহান আল্লাহর নিকট মাননীয় প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ পুলিশ বাহিনীর অভিভাবক আইজিপি মহোদয়ের সুস্থতা ও নেক হায়াত কামনা করে দোয়া করা হয়। এই স্কুল যাতে দেশের বুকে সম্মান বয়ে আনতে পারে এবং স্কুলের প্রতিটা শিক্ষক ও ছাত্রছাত্রীদের জ্ঞানের নূর যেন দেশের গন্ডি পেরিয়ে বিদেশে ও ছড়িয়ে পড়তে পারে তার জন্য মহান আল্লাহর নিকট দোয়া করা হয়। বাংলাদেশকে সকল দুর্যোগ, দূর্ঘটনা এবং বালা মসিবত থেকে হেফাজত করে বিশ্বের বুকে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবার তৌফি দান করার জন্য মহান রবের নিকট কায়মনোবাক্যে দোয়া করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল, অতিঃ দায়িত্বে ক্রাইম) মোছাঃ তাসলিমা খাতুন; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর)অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত রাশিদা বেগম, পিপিএম—সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত বি.এম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (লজিস্টিকস অ্যান্ড সাপ্লাই) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত এম এম শাকিলুজ্জামান; ডেপুটি পুলিশ কমিশনার (প্রসিকিউশন) রিয়াজ উদ্দিন আহম্মেদ, পিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম,বিপিএম—সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মনিরা সুলতানা; ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী—সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, শিক্ষক—শিক্ষার্থীবৃন্দ ও ফোর্স ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here