বন্ধুকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা

0
162

নিজস্ব প্রতিবেদক:
বন্ধুকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা খুলনা শহরে ফেসবুক ফ্রেন্ডকে ভিডিও কলে রেখে মাহিন জামান (২০) নামের এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন।

শুক্রবার (৪ জুন) দিবাগত রাত ১২টার পর এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক। মাহিন ওই এলাকার মো. জামান ফরাজীর ছেলে। তিনি একটি বেসরকারি পলিটেকনিক কলেজের ছাত্র ছিলেন। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, খুলনার একটি বেসরকারি পলিটেকনিক কলেজের ছাত্র মাহিন জামান নগরীর জোড়াগেট সিঅ্যান্ডবি কলোনির একটি বাসার নিচতলায় পরিবারের সদস্যদের সঙ্গে থাকতেন।

প্রেমিকার সঙ্গে কলহের জেরে শুক্রবার (৪ জুন) দিবাগত রাত ১২টা ৫ মিনিটে অপর এক ফেসবুক ফ্রেন্ড তানভীরের সঙ্গে ভিডিও কলে থাকা অবস্থায় আত্মহত্যা করেন। পরে আত্মীয়স্বজন উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, একটি মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি মেয়েটির অন্যত্র বিয়ের কথা চলছে। এটি জানতে পেরে ঘরের ফ্যানের সিলিংয়ের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছি।

খুলনা টাইমস/এমআইআর