বটিয়াঘাটা মাদ্রাসায় যুবমহিলা লীগ নেত্রী তন্দ্রা’র নিজস্ব অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ

0
164

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মহানগর যুবমহিলা লীগের যুগ্ন-আহবায়ক ও জিএমএফ এর সাধারন সম্পাদক নাসরিন ইসলাম তন্দ্রা’র নিজস্ব অর্থায়নে গসপেল মুভমেন্ট ফাউন্ডেশনের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার(১৪ এপ্রিল) বেলা ১১টায় বটিয়াঘাটার গঙ্গারামপুর ইউনিয়নের কাতিয়ানাংলা হালিমাতুস্ সা‘দিয়া(রাঃ) আদর্শ মহিলা মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ে খুলনা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাজনিন নাহার কণা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ ইফতার সামগ্রী বিতরণ করেন। এসময় অত্র মাদ্রাসার ৪৫ শিক্ষার্থীদের জন্য এ ইফতার সামগ্রী প্রদান করা হয়।

গসপেল মুভমেন্ট ফাউন্ডেশনের সভাপতি জে.বি. মুন্নার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নাসরিন ইসলাম তন্দ্রার পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা মুফতি মো: আনোয়ারুল ইসলামসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় ইফতার সামগ্রী প্রদানে মাদ্রাসার প্রতিষ্ঠাতা মুফতি মো: আনোয়ারুল ইসলাম বলেন, অপরিচিত একজনের কাছ থেকে থেকে নাম্বার পেয়ে নাসরিন ইসলা তন্দ্রাকে ফোন দেই সেই সুবাদে তিনি আজ আমাদের এখানে এসে ইফতার সামগ্রী বিতরণ করেছেন। এবং সামনে এই মাদ্রাসা উন্নয়নে পাশে থাকবেন বলে আস্বস্ত করেছেন।

ইফতার সামগ্রী প্রদানের পূর্বে প্রধান অতিথির বক্তৃতায় জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাজনিন নাহার কণা বলেন, এভাবে সবাই মানবতার সেবায় ও অবহেলিত মাদ্রাসা গুলোতে সকলকে এগিয়ে আসা প্রয়োজন। সেই সাথে তিনি নাসরিন ইসলাম তন্দ্র ও গসপেল মুভমেন্ট ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান এভাবে শহর থেকে দুওে এসেও মানুষের পাশে এগিয়ে আসার জন্য।

গসপেল মুভমেন্ট ফাউন্ডেশনের সাধারন সম্পাদক নাসরিন ইসলাম তন্দ্রা বলেন, এটি একটি স্বেচ্ছাসেবী সংগঠন। রমজান মাস সেজন্য ইফতার বিতরণে মাধ্যমে কর্মসূচি শুরু অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন এভাবে মানুষের সেবায়, মানবতার সেবায় কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।