বটিয়াঘাটায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার পলাতক আসামীসহ গ্রেফতার ২

0
60

নিজস্ব প্রতিবেদক
বটিয়াঘাটা থানা এলাকায় মাদক সেনব কে কেন্দ্র করে মৎস্য ঘের মালিক আমিনুল শেখ হত্যা মামলার প্রধান পলাতক আসামী শাহিন মোড়ল(২৭)সহ ২ সন্ত্রাসীকে গ্রেফতার করে র‌্যাব—৬।
গ্রেফতারকৃত আসামীদের সাথে মাদক সেবন নিষেধ করা নিয়ে ভিকটিমের প্রায় সময় বাক—বিতন্ডা হত। গত ১৫ মার্চ ২০২৪ তারিখ রাতের খাবার খেয়ে ভিকটিম তার মৎস্য ঘের পাহাড়া দেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। প্রতিদিনের ন্যায় গত ১৬/০৩/২০২৪ তারিখ ভিকটিম মৎস্য ঘের হতে বাড়িতে ফেরত না আসিলে ভিকটিমের পরিবারের লোকজন ও আত্নীয়স্বজন মিলে তাকে অনেক খোঁজাখুজি করে কিন্তু কোথাও ভিকটিমকে খুঁজে না পেয়ে বটিয়াঘাটা থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন। খোঁজাখুজির একপর্যায়ে গত ১৯/০৩/২০২৪ তারিখ সকালে ভিকটিমের পরিবার লোকমুখে সংবাদ পেয়ে বটিয়াঘাটা থানাধীন গাওঘড়া গ্রামস্থ জনৈক্যে এক মহিলার বাগান ভিটার ঝোপঝাড়ের ভিতর ভিকটিমের মৃতদেহ সনাক্ত করে। পরবর্তীতে ভিকটিমের বাবা বাদী হয়ে বটিয়াঘাটা থানায় উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত গ্রেফতারকৃত আসামীসহ অন্যান্য আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার বিষয়ে র‌্যাব—৬, স্পেশাল কোম্পানির একটি চৌকস আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং উক্ত হত্যা মামলার আসামীদেরকে গ্রেফতারে র‌্যাবের গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।
এরই ধারাবাহিকতায় অদ্য ২০ মার্চ ২০২৪ তারিখ র‌্যাব—৬, স্পেশাল কোম্পানির একটি আভিযানিক দল গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে, উক্ত হত্যা মামলার প্রধান পলাতক আসামী— ১। শাহিন মোড়ল(২৭), ২। নাঈম ওরফে নয়ন(২৬) খুলনা জেলার বটিয়াঘাটা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে র‌্যব—৬ এর আভিযানিক দলটি খুলনা জেলার বটিয়াঘাটা থানাধীন গাওঘড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত হত্যা মামলার প্রধান পলাতক আসামী ১। শাহিন মোড়ল(২৭), পিতা—মোঃ কালাম মোড়ল, ২। নাঈম ওরফে নয়ন(২৬), পিতা—মোঃ দাউদ শেখ, উভয় সাং—গাওঘড়া, থানা—বটিয়াঘাটা, জেলা—খুলনাদ্বয়কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে।
পরবর্তী আইনুনাগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আসামীদ্বয়কে খুলনা জেলার বটিয়াঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।