প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছঁবি বিকৃত করে ফেসবুক স্ট্যাটাস : অভিযোগ দায়ের

0
1034

টাইমস্ ডেস্ক:
প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আ’লীগের সভানেত্রী শেখ হাসিনার ছঁবি বিকৃত করে ফেসবুক স্ট্যাটাসে শেয়ার পোস্ট করায় বটিয়াঘাটার সুখড়াদা গ্রামের কথিত নজরুল ইসলামের বিরুদ্ধে উপজেলায় তোড়পাড় শুরু হয়েছে। এ নিয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, মহিলা আ’লীগ ও যুব মহিলা লীগের সভাপতি, সাধারন সম্পাদক এক লিখিত অভিযোগ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর দাখিল করেছে। নির্বাহী কর্মকর্তা বিষয়টি আমলে নিয়ে জেলা ম্যাজিষ্ট্রেট ও পুলিশ সুপারকে সদয় অবগতি ও থানার ওসিকে আইনগত ব্যবস্থা নিতে পত্র প্রেরন করেছে।
অভিযোগে প্রকাশ, উপজেলার সুরখালী ইউনিয়নের সুখদাড়া গ্রামের মোবারক তরফদারের পুত্র মোঃ নজরুল ইসলাম তরফদার আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিভ্রান্তি ছড়ানোর লক্ষ্যে আ’লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছঁবি ও পুলিশ বাহিনীকে হেয় প্রতিপন্ন করে বেশ কয়েকটি ছঁবি তার ফেসবুক আইডি থেকে শেয়ার পোস্ট করে।

গত কয়েকদিন যাবৎ ধারাবাহিক ভাবে ছঁবিগুলি তার ফেসবুকের আইডি থেকে সর্বস্তরের মানুষের মাঝে মোবাইল ফোনের মাধ্যমে ছড়িয়ে পড়লে গোটা উপজেলায় আলোড়ন শুরু হয়। ঘটনাটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ বাহিনীর ভাবমূর্তি খুন্ন করে অসম্মান করায় দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে গতকাল বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর এ নিয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, মহিলা আ’লীগ ও যুব মহিলা লীগের সভাপতি-সম্পাদক এক লিখিত অভিযোগ দায়ের করে। নির্বাহী কর্মকর্তা অভিযোগটি জরুরী ভিত্তিতে বিজ্ঞ জেলা ম্যাজিষ্ট্রেট ও পুলিশ সুপারকে গতকাল ৫৭৭নং স্বারকে এক অবগতপত্র এবং থানার ওসিকে আইনগত ব্যবস্থা নিতে পত্র প্রেরন করেছে।
অপর দিকে কথিত নজরুল ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে ও তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ হুমায়ুন কবীর, সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, কৃষকলীগের সভাপতি গৌরদাস ঢালী, সাধারন সম্পাদক মোঃ মোস্তফিজুর রহমান, যুবলীগের যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান মিলন গোলদার ও অহিদুর রহমান, শ্রমিকলীগের আহবায়ক মুজিবর রহমান খোকন, মহিলা লীগের আহবায়ক রেহেনা আফরোজ শোভা, সদস্য সচিব শিউলী মিস্ত্রী, যুবমহিলা লীগের সভাপতি শ্যামলী সুতার ও সাধারন সম্পাদক রেখা বেগম প্রমূখ।