প্রধানমন্ত্রীর ত্রাণ পাচ্ছে নগরীর ৯ হাজার ৩শ’ পরিবার-মেয়র

0
347
????????????????????????????????????

খবর বিজ্ঞপ্তি: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক শুক্রবার দিনব্যাপী নগরীর বিভিন্ন ওয়ার্ডের কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবি ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে এ খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।
উল্লেখ্য, প্রাণঘাতি ভাইরাস করোনার সংক্রমণ রোধে জন ও যান চলাচল সীমিত করায় শ্রমজীবি মানুষ সাময়িকভাবে কর্মহীন হয়ে পড়েছেন। খুলনা মহানগরীর কর্মহীন শ্রমজীবি ও দরিদ্র পরিবারের মাঝে বিতরণের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে ৯৩ টন চাউলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী সরবরাহ করা হয়েছে। নগরীর প্রতিটি ওয়ার্ডের ৩০০টি পরিবারের মাঝে অর্থাৎ ৩১টি ওয়ার্ডের ৯ হাজার ৩’শ পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।
সিটি মেয়র প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাউলসহ ১ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ ও ১ কেজি লবন প্রদান করেন। প্রথম দিনে তিনি নগরীর ৫, ৯, ১৪, ১৭, ১৯, ২০, ২১, ২২, ২৩, ২৯, ৩০ ও ৩১ নং ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ কাজ সম্পন্ন করেছেন। পর্যায়ক্রমে সবগুলি ওয়ার্ডে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।
খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: জিয়াউর রহমান, খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সদর থানা আওয়ামীলীগের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মো: সাইফুল ইসলাম, দৌলতপুর থানা আওয়ামীলীগের সভাপতি শেখ সৈয়দ আলী, কেসিসি’র কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, এমডি মাহফুজুর রহমান লিটন, শেখ মোশারাফ হোসেন, শেখ হাফিজুর রহমান হাফিজ, আশফাকুর রহমান কাকন, শেখ মো: গাউসুল আযম, মো: শামসুজ্জামান মিয়া স্বপন, কাজী আবুল কামাল আজাদ বিকু, ইমাম হাসান চৌধুরী ময়না, ফকির মো: সাইফুল ইসলাম, এস এম মোজাফফর রশিদী রেজা, মো: আরিফ হোসেন মিঠু, সংরক্ষিত আসনের কাউন্সিলর মাহমুদা বেগম, কনিকা সাহা, সাবেক কাউন্সিলর শেখ মজনু-সহ আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।