বটিয়াঘাটার পল্লী থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার

0
146

বটিয়াঘাটা প্রতিনিধি : বটিয়াঘাটার পল্লীতে আবারও লাশের সন্ধান পেয়েছে পুলিশ। এই নিয়ে সম্প্রতি একাধিক খুনের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার সময় বটিয়াঘাটা উপজেলার জলমা এলাকা থেকে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

জলমা ছয়ঘরিয়া এলাকার জনৈকা সুলতানা আক্তারের বালি ভর্তি প্লটে মধ্যে একটি লাশ দেখতে পায় স্থানীয় জনতা। তখন তারা ৯৯৯ নাম্বারে ফোন দেয় পরে বটিয়াঘাটা থানা পুলিশ এসে ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করে।

বটিয়াঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাজালাল বলেন, অজ্ঞাতনামা নাশের নাম আইয়ুব মোল্লা। বয়স ২৫ বছর। বটিয়াঘাটা উপজেলার বিরাট গ্রামের মনতাজ মোল্লা এর পুত্র সে। নিহত আইয়ুব জিরোপয়েন্ট এলাকায় জনৈক কাদের শেখের রাইসমিলের পাশে একটি গ্যারেজে বসবাস করত।

অনুসন্ধানে জানা যায়, মৃত আইয়ুব পেশায় একজন ইজিবাইক চালক। ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে আইউব যাত্রী নিয়ে চালনা যায়। ঐদিন রাত্র অনুমান সাড়ে দশটার সময় সর্বশেষ ইজিবাইক মালিক মাসুদ রানাকে মৃত আইয়ুব মোবাইলে জানান সে চালনা ফেরিঘাটে আছে। তার কিছুক্ষণ পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

নামপ্রকাশ নাকরার শর্তে বেশকিছু ইজিবাইক চালক জানায়,তার পরপরই ঐরাতে অজ্ঞাতনামা কে বা কাহারা ইজিবাইক চালক আইউবকে হত্যা করে ঘটনাস্থলে ফেলে রেখে যায়। মৃতের মাথার বাম পাশে আঘাতের চিহ্ন রয়েছে। নাক মুখ দিয়ে রক্ত বের হচ্ছে।

ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে সুরতহাল রিপোর্ট প্রস্তুত সহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করে লাশ খুমেক হাসপাতালে পাঠিয়েছে। এ রিপোর্ট লেখা পযর্ন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিলো।