পিএসজির বিপক্ষে রিয়ালের স্কোয়াড

0
238

খুলনাটাইমস স্পোর্টস :
ফরাসি লিগের চ্যাম্পিয়ন পিএসজির বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে আজ রাতে মাঠে নামতে যাচ্ছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। অ্যাওয়ে ম্যাচে পিএসজির বিপক্ষে ৩-০ গোলে হেরে এসেছে সান্তিয়াগো বার্নাব্যুর দলটি। সেই হারের প্রতিশোধ নেওয়ার পালা রিয়ালের।
ফরাসি কোচ জিনেদিন জিদান ঘরের মাঠে রিয়ালকে জেতাতে পারবেন কী না সেটা সময়ই বলে দেবে। এরই মধ্যে তিনি ১৯ জনের স্কোয়াড ঘোষণা করেছেন।
লিগের ম্যাচে সবশেষ রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে রাখা স্কোয়াডেই জোর দিয়েছেন জিদান। সেই ম্যাচে তার শিষ্যরা ৩-১ গোলে জিতেছিল। আজকের ম্যাচে রিয়ালের স্কোয়াড থেকে ছিটকে গেছেন ব্রাজিলের তরুণ তারকা ভিনসিয়াস জুনিয়র। সবশেষ ৫ ম্যাচে এই তরুণ মাত্র ৪৫ মিনিট খেলার সুযোগ পেয়েছেন।
ভিনসিয়াসের সঙ্গে এই ম্যাচে থাকছেন না ব্রাহিম ডিয়াজ, আলভারো অদ্রিওজোলা, মারিয়ানো ডিয়াজ। ইনজুরিতে রিয়ালের স্কোয়াডে ঠাঁই হয়নি জেমস রদ্রিগেজ, নাচো, মার্কো অ্যাসেনসিও এবং লুকাস ভাজকুয়েজদের।
জিদানের ঘোষিত ১৯ সদস্যের দল:
গোলরক্ষক: থিবাউট কোরতোইস, আরিওলা এবং দিয়েগো
ডিফেন্ডার: দানি কারবাহাল, এডার মিলিতাও, সার্জিও রামোস, রাফায়েল ভারানে, মার্সেলো এবং ফারল্যান্ড মেন্ডি
মিডফিল্ডার: টনি ক্রুস, লুকা মদ্রিচ, ক্যাসেমিরো, ফেদে ভালভারদে এবং ইসকো
ফরোয়ার্ড: এডেন হ্যাজার্ড, করিম বেনজেমা, গ্যারেথ বেল, লুকা জোভিক এবং রদ্রিগো।
বাংলাদেশ সময় রাত দুইটায় মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ-পিএসজি। ম্যাচটি সরাসরি সনি টেন ১ এর পর্দায় দেখা যাবে। এছাড়া, আজ রাতে মুখোমুখি হবে ইউরোপের জায়ান্ট আরও কয়েকটি দল। ম্যানচেস্টার সিটি-শাখতার দোনেৎস্ক, লোকোমোতিভ মস্কো-বায়ার লেভারকুসেন, জুভেন্টাস-অ্যাতলেটিকো মাদ্রিদ, গালাতাসারাই-ক্লাব ব্রুজ, রেড স্টার-বায়ার্ন মিউনিখ মুখোমুখি লড়াইয়ে নামবে।