নিন্ম আয়ের শতাধীক মানুষকে খাদ্য সহায়তা ওসি মমতাজ’র

0
870

নিজস্ব প্রতিবেদক:
করোনাভাইরাসের কারণে লকডাউন পরিস্থিতিতে দৈনিক রোজগার বন্ধ হওয়া নিন্ম আয়ের মানুষকে চাল, ডাল, আলু, তেল দিয়ে সহযোগিতা করেছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মমতাজুল হক। শনিবার (২৮ মার্চ) সকাল ও সন্ধ্যায় থানা সংলগ্ন ওয়ার্ড এলাকায় এসব খাবার ও সামগ্রী বিতরণ করা হয়।
অফিসার ইনচার্জ মোঃ মমতাজুল হক খুলনাটাইমসকে বলেন, সবকিছু বন্ধ থাকায় নিন্ম আয়ের মানুষের রোজগার নেই বললেই চলে। তাই মেয়ে ও সহধর্মীনীর উদ্যোগে আমার পরিবারের পক্ষ হতে এই ক্ষুদ্র প্রয়াস। সমাজের বিত্তবানদের এসব নিন্ম আয়ের মানুষদের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান তিনি। সাথে নভেল করোনাভাইসের বিস্তার রোধে সরকার দেশবাসীকে ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ঘরে থাকার আহবান জানিয়েছে, তা মেনে চলার অনুরোধ করেন।
পুলিশের এমন মানবিক আচরণ বিস্ময় প্রকাশ করেছেন ওই এলাকার হতদরিদ্র মালেকা, ময়না, রিমা, মরিয়ম, হাসিনা, ফিরোজা, লাভলী, মরিয়ম, হাওয়া বেগম, মোশাররফ, ত্রিনাথ ও মৌসুমীসহ অন্যরা। তারা উচ্ছ¡াছিত কন্ঠে বলেন, আমরা বিশ^াসই করতে পারিনি পুলিশের উদ্যোগে এমন সহায়তা পাওয়া যাবে। তবে এটা হচ্ছে। আমরা ওসি মমতাজুল ও তার সহধর্মীনির কাছে চিরকৃতজ্ঞ। এই দম্পতির দীর্ঘায়ু কামনা করেন তারা। বলা বাহুল্য, তিনি শনিবার কয়েকটি ভাগে বিভক্ত করে একাধীক টিমের মাধ্যমে এসব খাদ্য সহায়তা পাঠান। এর আগে তার মেয়ে লাবীবা ও সহধর্মিণী গৃহকর্মীর সহযোগীতায় এসবের মোড়কীকরণ কাজ সম্পন্ন করে।