নর্থ খুলনা রিহ্যাবস’র বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

0
183

নিজস্ব প্রতিবেদক:
নর্থ খুলনা রিয়েল এস্টেট এন্ড হাউজিং বিজনেস সোসাইটি(রিহ্যাবস) এর বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১২ জানুয়ারী) বিকালে সাচিবুনিয়া মৃধা কমপ্লেক্সের মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় নির্বাচনের তারিখ ও ৪ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি ঘোষনা করা হয়।

সর্ব সম্মতিক্রমে চলতি বছরের ১২ই মার্চ নির্বাচনের তারিখ নির্ধারন করা হয়। নির্বাচন পরিচালনার জন্য সংগঠনের সিনিয়র সদস্য ও জেলা পরিষদের সদস্য মেল্ল্যা মিজানুর রহমান বাবুকে প্রধান ও আলহাজ্ব শেখ আব্দুল আজিজ, এ্যাড. আলমগীর বিশ্বাস ও মো: মনিরুজ্জামানকে সদস্য করে নির্বাচন পরিচালনা কমিটি ঘোষনা করা হয়।

সভায় বক্তারা সংগঠনের বিগত দিনের কার্যক্রম ও ভবিষ্যতের পরিকল্পনা তুলে ধরেন। এসময় বক্তারা এই সংগঠনকে একটি ঐক্যবদ্ধ ও শক্তিশালী হিসাবে প্রতিষ্ঠিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

রিহ্যাবস এর সভাপতি আলহাজ্ব শেখ আবেদ আলির সভাপতিত্বে ও এস এম মফিজুল ইসলামের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আলহাজ্ব আলমগীর হোসেন, মো: আনিসুর রহমান বিশ্বাস, মো: আজগর বিশ্বাস তারা, মো: সাইফুল ইসলাম, আলহাজ্ব আশিকুজ্জামান, মাহবুবুর রহমান মাসুমসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।