নগরীতে ম্যাগজিনসহ পিস্তল, গুলি, চাপাতি, চাইনিজ কুড়াল, দা ও ছোরাসহ আটক ১

0
147
নগরীতে ম্যাগজিনসহ পিস্তল, গুলি, চাপাতি, চাইনিজ কুড়াল, দা ও ছোরাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মহানগর পুলিশের (কেএমপি) বিশেষ অভিযানে ১ টি ম্যাগজিনসহ পিস্তল, ৭ রাউন্ড গুলি, ৪ টি চাপাতি, ৩ টি চাইনিজ কুড়াল, ১ টি দা এবং ২ টি ছোরাসহ কায়েস শিকদার (৩৬) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। আটক কায়েস বাগেরহাটের ফরিকরহাট উপজেলার মানসা গ্রামের মৃত: মোতালেব শিকদার ও মৃত হাজেরা বেগম’র ছেলে। পুলিশ কমিশনার মো: মোজাম্মেল হক বুধবার দুপুরে কেএমপি’র সদর দপ্তরস্থ সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করে এই তথ্য জানান।
জানা গেছে, কেএমপি’র গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার বিএম নুরুজ্জামান, বিপিএম এঁর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১০টার সময় অভিযান চালিয়ে খালিশপুর থানাধীন খুলনা-যশোর রোড সংলগ্ন ছায়রা ফিলিং স্টেশনের পিছনে অবস্থিত জনৈক রাজা বিশ্বাসের দুইতলা বিশিষ্ট বাড়ির নিচতলার সামনের দক্ষিণ পাশের ফ্লাটের ভাড়াটিয়া কায়েস শিকদার এর শয়নকক্ষে রক্ষিত স্টিলের আলমারির ড্রয়ারের মধ্য হতে ১ টি ম্যাগজিনসহ পিস্তল, ৭ রাউন্ড গুলি, ৪ টি চাপাতি, ৩ টি চাইনিজ কুড়াল, ১ টি দা এবং ২ টি ছোরাসহ গ্রেফতার করা হয়।
জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় অস্ত্র ব্যবসা এবং উক্ত অস্ত্র দিয়ে সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। এছাড়াও সে ভাড়াটিয়া সন্ত্রাসী হিসেবে কাজ করে বলে জানা যায় । তার নামে বিভিন্ন থানায় চাঁদাবাজি, ছিনতাই এর ঘটনা রয়েছে । গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে খালিশপুর থানায় অস্ত্র আইনে ১ টি মামলা দায়ের করা হয়েছে।