নগরীতে মোবাইল টাওয়ারের চোরাই ব্যাটারী ও গাড়ীসহ ৫ জন গ্রেফতার

0
171

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মহানগর পুলিশের (কেএমপি) আড়ংঘাটা থানার অভিযানে মোবাইল ফোন টাওয়ারে ব্যবহৃত ৪টি চোরাই ব্যাটারী এবং চোরাই কাজে ব্যবহৃত ১ গাড়ী ও অন্যান্য উপকরণ উদ্ধারসহ ৫ জন আসামী গ্রেফতার হয়েছে।
শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় খুলনা মেট্রোপলিটন পুলিশর আড়ংঘাটা থানা পুলিশের একটি চৌকস টিম কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করে নগরীর আড়ংঘাটা থানাধীন খামারবাটি মাধ্যামিক বিদ্যালয়ের সামনে পাঁকা রাস্তার উপর হতে লবণচরা শুকুর আলীর বাড়ীর ভাড়াটিয়া ও মহানন্দ বালার ছেলে আসামী বরুন বালা (৪০), গোপালগঞ্জের কাশিয়ানি থানার উত্তর ধানকুড়া নিবাসী আক্কাছ আলী ছেলে মোঃ মাহাবুর রহমান(৩৮), লবনচরার মোল্যাপাড়া নিবাসী মৃত আতাহার আলী খানের ছেলে মুসা খান(৩৮), বাগেরহাটের রণবিজয়পুর নিবাসী বাবুল শেখের ছেলে রাজিব শেখ(২৫) এবং গোপালগঞ্জের কোটালীপাড়া মুশুরিয়া নিবাসী প্রদীপ বাইনের ছেলে হিলটন বাইন (৩৫)’কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ১টি নিশান ক্যারিবয় ডাবল কেবিন পিকআপ গাড়ী, যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ঠ-১১-৫৫২৩, একটি লোহার খাচার ভিতরে রক্ষিত মোবাইল ফোন টাওয়ারে ব্যবহৃত ৪টি ব্যাটারী, ১টি গ্রিন্ডিং ইলেকট্রিক মেশিন এবং (৪) ১ লোহার সাবল উদ্ধারপূর্বক আলামত হিসেবে জব্দ করা হয়েছে।
পরবর্তীতে মামলার বাদী সংবাদ পেয়ে থানায় এসে চুরি যাওয়া ব্যাটারী সনাক্ত করেন এবং ধৃত আসামী সহ অজ্ঞাতনামা ২/৩ জন আসামীর বিরুদ্ধে এজাহার দায়ের করেন। এ সংক্রান্তে আড়ংঘাটা থানার মামলা নং-০৪, তারিখ-১৫/০৯/২০২৩ ইং, ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড রুজু করা হয়েছে।