নগরীতে ডিবির অভিযানে ফেনসিডিলসহ ৩ জন গ্রেফতার

0
400

নিজস্ব প্রতিবেদকঃ

নগরীর পৃথক স্থানে অভিযান চালিয়ে ২০ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। নগর গোয়েন্দা পুলিশের ডিউটি অফিসার এএসআই মোঃ শওকত হোসেন জানান, গত শুক্রবার রাত সোয়া ১০টায় খালিশপুর থানাধীন নেভী চেকপোস্ট সংলগ্ন পবিত্র ঘোষ ডেয়ারীর সামনে অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের দুই জনের কাছ থেকে ৫ বোতল করে মোট ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- নেভী চেকপোস্ট এলাকার আলী আকবরের পুত্র মোঃ আবুল কালাম ওরফে কাস্টমসের ওয়াকসন কালাম (৫৪) এবং আলমনগর পালপাড়া এলাকার রুস্তম আলীর পুত্র রফিকুল ইসলাম বাবু (৩০)। কালাম দির্ঘদিন যাবত কাস্টমস মোড় এলাকায় ফেন্সিডিল ইয়াবার ব্যাবসা চালিয়ে আসছিলো বলে একটি সূত্র জানায় ।

অপরদিকে, গত শুক্রবার রাত সোয়া ১১টায় সোনাডাঙ্গা থানাধীন মেডিকেল কলেজ হাসপাতালের মেইন গেটের পাশে যাত্রী ছাউনির মধ্যে অভিযান চালিয়ে শেখ সোহেল রানা (৩৪)কে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সোহেল নড়াইল জেলার লোহাগড়া থানার লংকরচর এলাকার শেখ লুৎফর রহমানের পুত্র। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা দায়ের হয়েছে।