ধর্ষনের অভিযোগে কচুয়ায় আটক মোরেলগঞ্জ উপজেলা কর্মকর্তা

0
368

বাগেরহাট প্রতিনিধি:
মোরেলগঞ্জ উপজেলার অফিস সহকারী মো. সাইদুর রহমান(৪৬) কে ধর্ষন মামলায় আটক করেছে কচুয়া থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে কচুয়া উপজেলার মাদারতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। বুধবার সকালে তাকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। আটক মো. সাইদুর রহমান উপজেলার ছোটবগা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে,বর্তমানে বাগেরহাট সদরের সোনাতলা এলাকার বাসিন্দা ও মোরেলগঞ্জ উপজেলার অফিস সহকারী হিসাবে কর্মরত।
কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সফিকুর রহমান বলেন, আটক মো. সাইদুর রহমানের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষনের অভিযোগে মামলা হয়েছে। মামলার বিবরনে জানাগেছে, উপজেলার ছোটবগা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মো. সাইদুর রহমান বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন পুর্বে পাশের মাদারতলা গ্রামের তার এক নিকটাত্বীয়ের সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। এরপর থেকে সাইদুর রহমান জোবাই গ্রামে তার নিজের তৈরী সাবানা এগ্রো ফার্মের বসত ঘরের দোতলার একটি কক্ষে তাকে (ধর্ষনের স্বীকার গৃহবধু) প্রতিনিয়ত ধর্ষন করে আসছে। পরে ধর্ষিতার পরিবার জেনে সাইদুর রহমানকে বিয়ে করতে বললে তিনি বিয়ে করতে অস্বীকার করে।
এ ঘটনায় ধর্ষনের স্বীকার গৃহবধু নিজে বাদী হয়ে সাইদুর রহমানকে আসামী করে মঙ্গলবার বিকালে কচুয়া থানায় মামলা করেন। পরে থানা পুলিশ মাদারতলা এলাকা থেকে তাকে আটক করে।