দৈনিক পূর্বাঞ্চল ও দক্ষিণাঞ্চল প্রতিদিন’র গ্রাফিক্স ডিজাইনারের পিতার ইন্তেকাল

0
274

টাইমস প্রতিবেদক:
দৈনিক পূর্বাঞ্চল ও দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন এর গ্রাফিক্স ডিজাইনার মো: রফিকুল ইসলাম ফরাজীর পিতা পিতা: মো: রুস্তুম আলী ফরাজী (৬২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…. রাজিউন)। শনিবার সকাল ৮টার দিকে নগরীর টুটপাড়া ঘোষের ভিটা এর বাসভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।
তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ২ মেয়ে, অসংখ্য আত্মীয় স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ আসর দক্ষিণ টুটপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা শেষে টুটপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন পরিবার। বিবৃতিদাতারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।
বিবৃতিদাতারা হলেন দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন’র সম্পাদক ও প্রকাশক এস এম সাহিদ হোসেন, বার্তা সম্পাদক (ভারপ্রাপ্ত) মিলন হোসেন, জি.এম শাহাদাৎ হোসেন, সিনিয়র রিপোর্টার জয়নাল ফরাজী, শশাংক স্বর্ণকার, স্পোর্টস রিপোর্টার আনওয়ার আহমেদ মুন, স্টাফ রিপোর্টার আলি আবরার, ফটো সাংবাদিক এস এম বাহাউদ্দিন, জীবন জীহাদ, বিনয় রায় চৌধুরী, বিথি চক্রবর্তী, বাবুল হালদার, মিলন ব্যাপারী, ইব্রাহিম শিকদার, মো: আসিফ, মো: মাছুদ, মো: জাহিদুল ইসলাম, মো: আজমুল হোসেন, মো: সুজন ও মো: আশিক।