দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : শেখ হেলাল

0
645

খবর বিজ্ঞপ্তি : বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে রেকর্ড পরিমান উন্নয়ন হয়েছে। তিনি বলেন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আজ পদ্মা ব্রিজ নির্মিত হয়েছে। পদ্মা ব্রিজ নির্মাণ হলে দক্ষিণাঞ্চলের অভূতপূর্ব উন্নয়ন হবে। ইতোমধ্যে এ অঞ্চলের মানুষের সুষম সুবিধা প্রদানের লক্ষ্যে গ্যাস লাইনের কাজ শুরু হয়েছে।তিনি বলেন আওয়ামীলীগ ক্ষমতায় আসলে দেশের জনগণের সকল প্রকার সুবিধা বাড়ে। তিনি আরও বলেন আসন্ন নির্বাচনে আব্দুস সালাম মূর্শেদী এমপি নির্বাচিত হলে এ এলাকার সার্বিক উন্নয়ন ত্বরান্বিত করা হবে।
শেখ হেলাল বলেন, বিএনপি জামায়াত জোট সরকার ক্ষমতায় এসে জঙ্গীবাদ সৃষ্টি করেছিল, শেখ হাসিনা ক্ষমতায় এসে জঙ্গীবাদের মূল উৎপাটন করে মানুষের শান্তি প্রতিষ্ঠা করেছে। তিনি বলেন আওয়ামী লীগের গণ জোয়ার সৃষ্টি হয়েছে। আপনারা নৌকায় ভোট দিন, ভোট নষ্ট করবেন না। আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসলে দেশে শতভাগ বিদ্যুত নিশ্চিত করা হবে। তিনি বলেন দেশ বাঁচাতে এবং দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলকে নৌকা প্রতীকে ভোট আহবান জানান।
শেখ হেলাল উদ্দিন রবিবার বিকেল ৩টায় রূপসার কাজদিয়া স্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এমপি প্রার্থী আব্দুস সালাম মূর্শেদী এমপি এর পক্ষে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতা কালে একথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রিয় আওয়ামী লীগ নেতা এস এম কামাল হোসেন। বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, বিশিষ্ট ক্রীড়াবিদ আব্দুস সালাম মূর্শেদী এমপি, সালাম মূর্শেদী এমপি’র সহ-ধর্মিনী শারমীন সালাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোল্যা জালাল উদ্দিন, সহ-সভাপতি এ্যাড কাজী বাদশা মিয়া, সহ-সভাপতি এ্যাড এম,এম মুজিবর রহমান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এ্যাড সুজিত অধিকারী, যুগ্ম সাধারণ সম্পাদক ও তেরখাদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সরফুদ্দিন বিশ্বাস, সিনিয়র সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, রূপসা উপজেলার সাবেক চেয়ারম্যান শেখ আলী আকবর, জেলা আওয়ামী লীগ সদস্য আ ফ ম আব্দুল মজিদ, জেলা কৃষকলীগের সভাপতি নেতা অধ্যাঃ আশরাফুজ্জামান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মালিক সরোয়ার, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মাহবুবুর রহমান, অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, শ্রমিক লীগের সভাপতি বি এম জাফর। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, আওয়ামী লীগ নেতা সরদার আবুল কাশেম ডাবলু, অধ্যাঃ শ্যামল সিংহ রায়, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুর রহমান পলাশ, যুবলীগ নেতা এবিএম কামরুজ্জামান, মোঃ জামিল খান, আজিজুল হক কাজল, জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার।