দেলুটিতে স্কুল ছাত্রীকে ধর্ষণ প্রচেষ্টা, জনতার সহায়তায় আটক-১

0
164

নিজস্ব প্রতিবেদক:
পাইকগাছায় স্কুল ছাত্রীকে ধর্ষণ প্রচেষ্টার অভিযোগে মনিরুল ইসলাম (৩৫) নামে এক যুবককে জনতার সহায়তায় আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনাটি ঘটে শুক্রবার রাত আনু: সাড়ে ৮ টার দিকে উপজেলার দেলুটি ইউনিয়নের হরিনখোলা গ্রামে।

হরিনখোলা গ্রামের যুধিষ্ঠি মন্ডলের স্ত্রী মুদি দোকানী শিল্পী জানান, তার মেয়ে কালীনগর উদয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৮ ম শ্রেনীর ছাত্রীকে স্থানীয় আনন্দ সরদার নামে এক যুবক বেশ কিছু দিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। এ নিয়ে তাকে বহুবার নিষেধ করা সত্ত্বেও সে তাকে উত্যক্ত করে আসছিল। এক পর্যায়ে শুক্রবার (১১ জুন) রাত সাড়ে দিকে তিনি দোকানে কেনা-বেঁচা করছিলেন।

এসময় তার স্কুল ছাত্রী মেয়ে ( ভিকটিম) বাড়িতে একা থাকার সুযোগে ছিল আনন্দ ও মনিরুল বাড়িতে ঢুকে ভিকটিমকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ভিকটিমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে এ দু’যুবককে আটক করেন। এসময় উপস্থিতিদের মধ্যে জনৈক চম্পক নামে এক যুবক কৌশলে আনন্দকে পালাতে সহায়তা করলে আনন্দ পালিয়ে যায়। খবর পেয়ে দেলুটি ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে পৌছে মনিরুলকে আটক করে থানা হেফাজতে পাঠায়।

এ ঘটনায় শনিবার শিল্পী গোলদার বাদী হয়ে আনন্দ, মনিরুল ও চম্পক কবিরাজের বিরুদ্ধে থানায় নারী-শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। থানা অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফী জানান, মামলায় গ্রেফতারকৃত যুবককে আদালতে প্রেরন করা হয়েছে। অপর আসামীদেরও গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

খুলনা টাইমস/এমআইআর