দেবহাটায় সাবেক স্বাস্থমন্ত্রী রুহুল হক ও সদর এমপি রবির হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

0
205

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় সাবেক স্বাস্থমন্ত্রী রুহুল হক ও সদর এমপি মোস্তাক আহম্মেদ রবির হত্যার হুমকির প্রতিবাদে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেছেন, বর্তমান সরকারের চলমান উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার জন্য ষড়যন্ত্র করা হচ্ছে। সাতক্ষীরার ক্ষমতাসীন সরকার দলীয় প্রভাবশালী দুই এমপি সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক ও মীর মোস্তাক আহমেদ রবিকে ফেসবুকের মাধ্যমে হত্যার হুমকি ও জননন্দিত এ দুই নেতার মাথা কেটে দেয়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে কোটি টাকা পুরষ্কার ঘোষনা করে। ইতি মধ্যে গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদেরকে গ্রেপ্তার করেছে।
এজন্য প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে বক্তারা আরো বলেন, শুধু গ্রেফতার নয়, ওই পিতা-পুত্র সহ তাদের দোসরদের চিহ্নিত করে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে। এটা শোকের মাস। এই মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়। একুশে আগষ্ট গ্রেনেট হামলায় আইভি রহমানকে হত্যা সহ কয়েক জনকে আহত করা হয়। এসকল হত্যা কারীর দোসররা এখনো ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার বলিষ্ঠ নের্তৃত্বে এদেশ যখন উন্নয়নের মহা সড়কে অবস্থান করছে, তখন তারা আবারো ষড়যন্ত্রে মেতে উঠেছে। তারা এই আগষ্ট মাসেই আরো একটি হত্যাযোগ্য সহ বিভিন্ন অশান্তি সৃষ্টির মাধ্যমে দেশকে অস্থিতিশীল করতে উঠে পড়ে লেগেছে। তাদের এই স্বপ্ন কখনো পূরন হবে না।
বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতনের সার্বিক ব্যবস্থাপনায় ঈদগাহ বাজার প্রধান সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি। এসময় উপস্থিত ছিলেন সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, আওমীলীগ নেতা আব্দুল খালেক ভোলা, শাহিন উল্লাহ, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হারুন অর রশীদ, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরশাদ আলী, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম মন্টু, উপজেলা কৃষকলীগের যুগ্ন-আহবায়ক ও দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, সদস্য সচিব আব্দুল্লাহ হীম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি গোলাম মঈনুদ্দীন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এএইচ সোহাগ, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তৌহিদ হোসেন, সাধারন সম্পাদক শেখ মাঈন হোসেন, দেবহাটা কলেজ ছাত্রলীগের সভাপতি আহছানউল্লা কল্লোল প্রমুখ।