দেবহাটায় সাবেক ইউপি সদস্যের নারী কেলেঙ্করী নিয়ে সংঘর্ষে বৃদ্ধকে পিটিয়ে জখম

0
154

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় সাবেক ইউপি সদস্যের নারী কেলেঙ্করীর শালিস নিয়ে সংঘর্ষে বৃদ্ধকে পিটিয়ে জখম। ঘটনাটি ঘটেছে উপজেলার এনামপুর গ্রামে। এঘটনায় সখিপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের এনামপুর গ্রামের মোরশেদ আলী সরদার গুরুতর অসুস্থ অবস্থায় সখিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন পূর্বে ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য স্বপন কুমার ঘোষকে নিয়ে একটি নারী কেলেঙ্কারীর অভিযোগ ওঠে। এবিষয়ে স্থানীয় কয়েক জনের সাথে ঐ ইউপি সদস্য ও নারী পক্ষের বাকবিতন্ডা হয়। পরে বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে সালিশ মিমাংসা হয়। এরই সূত্র ধরে গত ১৪জুলাই বুধবার সকাল ১০টার দিকে নারীর পিতা এনামপুর গ্রামের মৃত সৈয়দ আলীর পুত্র কাছেদ আলী সরদার তার ভাই মোরশেদ আলী সরদারকে বাড়িতে ডাকে। এসময় কাছেদ আলী সরদার ও তার স্ত্রী জাহানারা খাতুন তাদের কন্যার নামে অপবাদ ছড়ানোর কথা বলে মোরশেদ আলী সরদারকে লাঠি দিয়ে বে-ধড়ক মারপিট করতে থাকে। একপর্যায়ে স্থানীয়রা ছুটে এসে মোরশেদ আলী সরদারকে গুরুতর অসুস্থ্য অবস্থায় সখিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
আহত মোরশেদ আলী সরদার জানান, গত কয়েক দিন পূর্বে আমার ভাতিজিকে নিয়ে সাবেক ইউপি সদস্য স্বপন কুমার ঘোষকে কেন্দ্র করে একটি নারী কেলেঙ্কারীর অভিযোগ ওঠে। শুনেছি উক্ত বিষয়ে স্থানীয় ভাবে সালিশ মিমাংসা হয়। কিন্তু বুধবার সকালে আমার ভাই ভাত খাওয়ার নাম করে আমাকে তাদের বাড়িতে ডাকে। আমি সরল বিশ্বাসে তাদের বাড়িতে গেলে কাছেদ আলী সরদার লাঠি দিয়ে আমার শরীরের বিভিন্ন স্থানে পেটাতে থাকে। এসময় স্থানীয়রা ছুটে এসে আমাকে গুরুতর অসুস্থ্য অবস্থায় সখিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এবিষয়ে আমি বাদি হয়ে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।
দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।