দেবহাটায় বিশ্রামালয় ও কৃষি উপকরণ বিতরণের উদ্বোধন করলেন এমপি রুহুল হক

0
96

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার সখিপুর ইউনিয়ন পরিষদে সেবাপ্রার্থীদের জন্য সদ্য নির্মিত বিশ্রামালয় ও কৃষকদের মাঝে বীজ সংরক্ষণের ড্রাম (সাইলো) বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-০৩ (দেবহাটা, আশাশুনি ও কালীগঞ্জ আংশিক) আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি।
মঙ্গলবার বেলা ১২টায় সখিপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসকল কৃষি উপকরণ বিতরণ ও বিশ্রামালয়ের উদ্বোধন করেন তিনি।
এসময় দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ, সখিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আবু রাহান তিতু, ইউপি সচির গোলাম রব্বানী, প্যানেল চেয়ারম্যান নির্মল কুমার মন্ডল, ইউপি সদস্য মোকলেছুর রহমান, নূর মোহাম্মাদ, রবিউল ইসলাম, নাজিম উদ্দীন, মোয়াজ্জেম হোসেন, ডা. নজরুল ইসলাম, আবুল হোসেন, আবুল কালাম, সংরক্ষিত আসনের নারী সদস্যা সাজু পারভীন, রেহানা খাতুন, জুলেখা খাতুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।