দেবহাটায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কমিটিতে সভাপতি-আব্দার রহমান, সম্পাদক-আশরাফুল

0
314

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কার্য্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় দেবহাটা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এ কমিটির ঘোষনা দেন নির্বাচন কমিশন। এর আগে নির্বাচন কমিশন গঠন করে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি (রেজিঃ নং-এস ১২০৬৮)’র দেবহাটা উপজেলা শাখার কার্যনির্বাহী কমিটি নির্বাচনের লক্ষে ৯ মার্চ নির্বাচন কমিশন কর্তৃক ৫১ টি পদের তফসিল ঘোষনা করে। সে অনুযায়ী আগামী ২১মার্চ ভোট গ্রহন এবং ঐদিন বিকাল ৫ টায় ফলাফল ঘোষনা করার সিদ্ধান্ত নেন নির্বাচন কমিশন। এছাড়া ১১ ও ১২ মার্চ মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের দিন ধার্য্য ছিল। এতে ৫১ পদে মনোনয় সংগ্রহকারীরা যাচাই বাছায়ে সকলে বৈধতা পাওয়ায় এবং কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা দেন নির্বাচন কমিশন।
এতে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমানের ভাই ও সাংবেড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দার রহমান সভাপতি, গোপাখালি রহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৈয়দ আশরাফুল আলম সাধারণ সম্পাদক ও নারিকেলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রুহুল আমিন গাজী সাংগঠনিক সম্পাদক মনোনিত হন।
এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মোস্তাফিজ হাসান সিনিয়র সহ-সভাপতি (পুরুষ), হেনা পারভীন সিনিয়র সহ-সভাপতি (মহিলা), সহ-সভাপতি যথাক্রমে আব্দুল্লাহ আল মামুন, আব্দুল কুদ্দুস, হরষিৎ ম-ল, রুমা অধিকারী, শরীফা পারভীন, আইয়ুব হোসেন সিনিয়র যুগ্ম-সম্পাদক, সানজিদা খাতুন সিনিয়র যুগ্ম-সম্পাদক (মহিলা), যুগ্ম-সম্পাদক শরীফা পারভীন, প্রতাপ কুমার ঘোষ, যুগ্ম-সম্পাদক (মহিলা) চন্দনা রানী ঘোষ, সহ-সম্পাদক নাজমা বেগম, শেখ আছাফুর রহমান, সহ-সম্পাদক (মহিলা) জেসমিন আরা, সহ-সাংগঠনিক সম্পাদক হিরন্ময় সরকার, মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা সুলতানা, সহ-মহিলা বিষয়ক সম্পাদক বিলকিছ নাহার, অর্থ সম্পাদক আবু সাইদ, সহ-অর্থ সম্পাদক জাকিয়া সুলতানা, দপ্তর সম্পাদক নাজমুল হোসেন সহ-দপ্তর সম্পাদক অরুপ কুমার পাল, আইন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, সহ-আইন বিষয়ক সম্পাদক তানিয়া সুলতানা, শিক্ষা ও সাহিত্য সম্পাদক রুহুল হক, সহ-শিক্ষা ও সাহিত্য সম্পাদক মৌসুমী ইমরোজ, সংস্কৃতি ও বিনোদন সম্পাদক উত্তম কুমার, সহ-সংস্কৃতি ও বিনোদন সম্পাদক শিরিন সুলতানা, মিডিয়া ও যোগাযোগ সম্পাদক গোলাম রসুল, সহ-মিডিয়া ও যোগাযোগ সম্পাদক আবু বকর সিদ্দিক, সমবায় ও সমাজ কল্যাণ সম্পাদক হাফিজুল ইসলাম, সহ-সমবায় ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ক্রীড়া সম্পাদক শাহাদাত হোসেন, সহ-ক্রীড়া সম্পাদক মিথুন রহমান, প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন বিষয়ক সম্পাদক শামীমা নাছরিন, সহ-প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন বিষয়ক সম্পাদক সালেকুর রহমান, কাব স্কাউট সম্পাদক আব্দুর রব, সহ-কাব স্কাউট সম্পাদক আজিজুল ইসলাম, ধর্মীয় সম্পাদক রবিউল ইসলাম, সহ-ধর্মীয় সম্পাদক অসিত বরণ পাল, কার্যকরী সদস্য সাইফুল্লাহ-আল-তারিক, তালিম হোসেন, মাগফি আজম, বিমল কুমার সরকার, আফসানা মমতাজ, নাজমা পারভীন, নাজমুন নাহার, শারমিন সুলতানা স্মৃতি।
কমিটি ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও কলারোয়া উপজেলা শাখার সভাপতি মোঃ আরিফুজ্জামান কাকন, সাতক্ষীরা জেলা শাখার সভাপতি পঙ্কজ কুমার বর্মন, সিনিয়র সহ-সভাপতি আবুল কাসেম সরদার, সিনিয়র সহ সভাপতি (মহিলা) শাহিনা আক্তার চায়না, সহ সভাপতি সৈয়দ আমির হোসেন মিঠু, সাধারণ সম্পাদক সাইফুল্লাহ-আল-তারিক, নির্বাচন কমিশনার ও জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান, নির্বাচন কমিশনার ও সাতক্ষীরা সদর উপজেলা শাখার সভাপতি কামরুজ্জামান, দক্ষিণ সখিপুর সপ্রাবির প্রধান শিক্ষক খায়রুল আলম ও হিরারচক সপ্রাবির প্রধান শিক্ষক এ,কে, এম রোজাউল।