দেবহাটার নাজিরের ঘেরে পাওনা টাকা চাওয়ায় মারপিট : থানায় অভিযোগ

0
199

দেবহাটা প্রতিনিধি, দেবহাটা: দেবহাটার নাজিরের ঘের এলাকায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে এক দম্পত্তিকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ওই আহত পরিবারের পক্ষ থেকে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
মারপিটের শিকার বড়শান্তা গ্রামের মৃত মোকছেদ আলী সরদারের ছেলে সাহেব আলী সরদার (৫০) জানান, তাদের মালিকানাধীন মৎস্য ঘেরের জমির হারি বাবদ তিনি নাজিরের ঘের গ্রামের মৃত ছফেদ আলী সানার ছেলে বিএনপি নেতা রফিকুল ইসলাম সানার কাছে ৩৯ হাজার টাকা পান। অথচ রফিকুল সানা তার পাওনা টাকা না দিয়ে বিভিন্ন সময়ে তালবাহানা এবং তাকে ও তার পরিবারকে ভয়ভীতি দেখিয়ে আসছিলো। সম্প্রতি আবারো পাওনা টাকা চাইলে রফিকুল সানা ক্ষিপ্ত হয়ে শনিবার বিকাল ৪টার দিকে একই গ্রামের নুর আলী সরদারের তিন ছেলে বারী সরদার, আব্দুল ওহাব, রওশন আলী, বারী সরদারের ছেলে মনিরুল ইসলাম, মৃত খাতর সরদারের ছেলে আব্দুর রাজ্জাকসহ বেশ কয়েক জনকে নিয়ে ভুক্তভোগী সাহেব আলী সরদারের বাড়ীতে হামলা চালায়। এসময় হামলাকারীরা সাহেব আলী সরদার ও তার স্ত্রী নাছিমা খাতুনকে মারপিট করে আহত করে। পাশাপাশি তাদের বসত বাড়ীতেও ভাংচুর করে হামলাকারীরা। পরে স্থানীয়দের সহায়তায় উদ্ধার পরবর্তী প্রাথমিক চিকিৎসা শেষে ঘটনার সুবিচার চেয়ে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবারটি।
এব্যাপারে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, ভুক্তভোগী পরিবার অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি বর্তমানে তদন্তাধীন রয়েছে। তদন্ত শেষে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।